TikTok Viral: সমুদ্রের পেট থেকে বেরিয়ে আসা অতিকায় সাপের ভিডিও চমকে দিচ্ছে সকলকে

TikTok: সমুদ্রের পেট থেকে উঠে এসেছে এক অতিকায় সাপ। তাকে দেখতে সমুদ্রের পাড়ে ভিড় জমিয়েছে অগুনতি মানুষ। যেন‌ কোনও হলিউডের ছবির চিত্রনাট্য।

TikTok Viral: সমুদ্রের পেট থেকে বেরিয়ে আসা অতিকায় সাপের ভিডিও চমকে দিচ্ছে সকলকে

চমকে দেওয়া ভিডিওটির ভিউ এখনও পর্যন্ত প্রায় তিন কোটির কাছাকাছি।

টিকটকে (TikTok) কত অদ্ভুত সব ভিডিওর দেখা মেলে। দেখে বিশ্বাস করা সম্ভব হয় না। কিন্তু এমন এক ভিডিও টিকটকে ভাইরাল (TikTok Viral) হয়েছে যা সত্যিই বানানো! কিন্তু তা দেখে কে বলবে। অন্তত প্রথম ঝলকে যে কেউই বোধহয় ঘাবড়ে যাবে এই ভিডিও দেখে। ভিডিওয় দেখা যাচ্ছে সমুদ্রের পেট থেকে উঠে এসেছে এক অতিকায় সাপ। তাকে দেখতে সমুদ্রের পাড়ে ভিড় জমিয়েছে অগুনতি মানুষ। প্রথমবার দেখলে মনে হয়, বুঝি সত্যিই এক আশ্চর্য প্রাণী এসে পড়েছে মানুষের সমাজে। কিন্তু একটু ঠাহর করে দেখলেই স্পষ্ট বোঝা যায়, এটা আসলে এডিট করে বানানো। সাপটি ফণা মেলে বসে রয়েছে। দু'চোখে ক্রুঢ় হিংসা। পাড়ে দাঁড়ানো সকলের চোখে বিস্ময়। অনেকেই ক্যামেরাবন্দি করে রাখছে মুহূর্তটি। যেন‌ কোনও হলিউডের ছবির চিত্রনাট্য।

Viral: বাথটবে ৮ ফুট লম্বা সাপের সঙ্গে স্নান? দেখুন কী করলেন এক মহিলা!

@mrbikkeeraj

bhai log sach mein hai

♬ original sound - mrbikkeeraj

ভিডিওটির ভিউ এখনও পর্যন্ত প্রায় তিন কোটির কাছাকাছি। লাইক পড়েছে ২০ লক্ষেরও বেশি।  কমেন্ট করেছেন ১৩ হাজারেরও বেশি মানুষ।

Viral: হোটেলের মধ্যে ঢুকে পড়ল বুনো হাতি! দেখুন ভাইরাল ভিডিও

একজন লিখেছেন, ‘‘প্রথমবার দেখে এই ভিডিওটি সত্যি মনে হয়। কিন্তু দ্বিতীয়বার দেখলে বোঝা যায় এডিট করা হয়েছে।'' অন্য একজনের মন্তব্য, ‘‘দারুণ ভাবে এডিটিং করা হয়েছে। দেখে বোঝা দায় ভিডিওটি নকল।''

Click for more trending news


More News