TikTok মাতাচ্ছেন মালাইকা ও অর্জুন, দেখুন পাঁচটি বাছাই করা Video

TikTok Video: এই ভিডিওতে Malaika Arora ও Arjun Kapoor দুজনকেই একেবারে আলাদা ভঙ্গিতে দেখা গেলো। এই ভিডিও তাদের ভক্তদের খুবই পছন্দের বিষয় হয়ে উঠেছে

TikTok মাতাচ্ছেন মালাইকা ও অর্জুন, দেখুন পাঁচটি বাছাই করা Video

মালাইকা আরোরার (Malaika Arora) ভাইরাল ভিডিও

নিউ দিল্লি:

টিকটক ভিডিও -র হাতছানি এরাতে পারলেন না মালাইকা অরোরা (Malaika Arora) আর অর্জুন কাপুরের (Arjun Kapoor) মতো ব্যক্তিত্বরাও। মজার সাথে টিকটক ভিডিও (TikTok Video) শেয়ার করতে দেখা গেলো তাদেরও। এই ভিডিওতে তাদের দুজনকেই একেবারে আলাদা ভঙ্গিতে দেখা গেলো। এই ভিডিও তাদের ভক্তদের খুবই পছন্দের বিষয় হয়ে উঠেছে। এমনিতেই মালাইকা অরোরার ফিটনেস ভিডিও সোশ্যাল মিডিয়াতে খুবই ভাইরাল হয়, কোনো অবস্থাতেই তিনি শরীরচর্চার থেকে দূরে থাকেন না।  মালাইকা অরোরা নিজের শরীর ফিট রাখার জন্য শুধু যে জিম করেন তাই না, সেই সাথে যোগ ব্যায়ামের অভ্যাসও করেন তিনি। প্রায়ই তাকে নিজের ওয়ার্ক আউটের ভিডিও (Malaika Arora Video) শেয়ার করতে দেখা যায়।  এবার দেখে নিন মালাইকা অরোরা ও অর্জুনের পাঁচটি বাছাই করা ভিডিও:

 মালাইকার সৌন্দর্যের রহস্য কোথায় লুকিয়ে আছে জানেন? দেখুন Video 

১. মালাইকা আরোরা ও অর্জুন কাপুরের এই ভিডিও খুবই ভাইরাল হয়েছে।  

. মালাইকা আরোরার এই ভিডিও তার ফ্যান্সরা বারংবার দেখেন। 

. মালাইকা ও অর্জুনের এই ভিডিও যেকোনো মানুষেরই খুবই পছন্দের 

৪. মালাইকার এই টিকটক ভিডিও খুবই জনপ্রিয়তা লাভ করেছে।  

. মালাইকা ও অর্জুনের বন্ধুত্বের জন্য আজকাল তারা আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছেন।  

৪৪ বছরের এই অভিনেত্রী যেকোনো বিষয়ে ২০-২৫ বছরের অভিনেত্রীদের টক্কর দিতে পারেন। ফিগার ও ফিটনেসের জন্য বলিউড জগতে সকলেই তার প্রশংসা করেন। নিজের ফিটনেস ধরে রাখার জন্য ঘন্টার পর ঘন্টা জিমে কাটান তিনি।আজকাল মালাইকা আরোরা ও অর্জুন কাপুরের সম্পর্ক নিয়ে তারা দুজনেই যেমন ব্যস্ত, তেমনি তাদের অনুরাগীদের আলোচনার বিষয় হয়ে দাঁড়িয়েছে তাদের সম্পর্ক।বিগত কিছু দিন ধরে এই বিষয়টি নিয়েই তার সমালোচনা চলছে। যদিও তাদে সম্পর্ক নিয়ে কেউই এখনও পর্যন্ত বেশি কথা বলেননি, তবে যখনই তাদের একসাথে দেখা যায়, তখনই সেই ছবি বা ভিডিও ভাইরাল হয়ে যায়।

Click for more trending news


More News