স্বামীকে নিয়ে শপিং-এ যেতে চান? রাজি করবেন কীভাবে? জানতে হলে দেখুন VIDEO

TikTok Video: এখনও পর্যন্ত এই ভিডিও টি ২৫ হাজারের বেশি লাইক পেয়েছে

স্বামীকে নিয়ে শপিং-এ যেতে চান? রাজি করবেন কীভাবে? জানতে হলে দেখুন VIDEO

Tiktok Video: দেখে নিন আপনার জন্য কার্যকরী এই ভিডিও

নিউদিল্লি:

TikTok Trending Video: কথাতেই বলে, মহিলাদের শপিং নিয়ে নাকি প্রায়ই স্বামীদের মধ্যে বিভিন্ন রকম সমস্যা দেখা যায়।  বহু স্বামীকেই বলতে শোনা যায়, তারা নাকি তাদের স্ত্রীর শপিং-এর অভ্যাসের জন্য প্রায় নাজেহাল।  আর এই কারণেই টিকটকে মহিলাদের শপিং নিয়ে বহু ভিডিও করা হয় এবং সেগুলি যথেষ্ঠ ভাইরাল ও। বহু স্ত্রীই অভিযোগ করেন, যে তার স্বামী নাকি তার সাথে শপিং-এ যেতে পছন্দ করে না, আপনার জীবনেও যদি এমন সমস্যা থেকে থাকে তাহলে এই ভিডিও দেখে সহজেই রপ্ত করুন স্বামীকে নিয়ে শপিং যাওয়ার কৌশল। স্বামীকে নিয়ে শপিং-এ যাওয়ার যত প্রক্রিয়া আপনার জানা আছে, সেগুলি একদিকে, আর এই ভিডিও তে বলা উপায় আর একদিকে। দেখে নিন আপনার জন্য কার্যকরী এই ভিডিও। 

TikTok Video

এই TikTok ভিডিওতে আপনার দেখতে পাচ্ছেন, মহিলা তার স্বামীর জন্য যে ট্রে নিয়ে আসছেন তাতে চায়ের সাথে রয়েছে বিভিন্ন ধরনের ঔষধ।  যেমন জ্বরের জন্য ক্রসিং, পেতে ব্যথার জন্য পুদিন হারা, মাথা যন্ত্রণার জন্য বাম এবং পিটার গ্যাসের জন্য ইনো। তার স্বামী যখন জানায় যে, তার শারীরিক কোনো সমস্যা নেই, সে একদম সুস্থ, তখনই স্ত্রী তারা পার্স হাতে নিয়ে বলে, তাহলে ''এবার শপিং-এ চলো।'' ও টানতে টানতে শপিং-এ নিয়ে যায়।  

প্রসঙ্গত, প্রথমে ঔষধ নিতে মানা করলে স্ত্রী পুনরায় জিজ্ঞাসা করে,''তুমি একদম সুস্থ? ফিট এন্ড ফাইন?'' স্বামী হ্যাঁ বলার সাথে সাথে স্ত্রী জানায়, ''তাহলে ওঠো, বাজার যেতে হবে, অনেক কিছু শপিং করতে হবে।''

এখনও পর্যন্ত এই ভিডিও টি ২৫ হাজারের বেশি লাইক পেয়েছে।  

দেখুন মজাদার TikTok ভিডিও:  

Watch Video: দেখুন হাতের কেরামতি, একবার দেখলে বারংবার দেখতে হবে!

TikTok : শ্রীদেবীর 'নাগিন' নাচ থেকে সলমনের 'দাবাং'...কোনটা দেখবেন?

TikTok Video: স্ত্রীকে জানাতে চান না আপনার আয়? ভিডিও দেখে রপ্ত করুন কৌশল

TikTok Top 5: বাংলাদেশ গর্বে ফুলছে! কেঁদে সারা ভারতীয় একরত্তি...

Click for more trending news


More News