Video: স্বামী খরচের হিসাব চাইতেই, স্ত্রী লিখল BJKK...জবাব জানলে অবাক হবেন আপনিও

TikTok Trending: স্বামী খরচের হিসাব চাইলে এমন জবাব দিলেন স্ত্রী যা শুনে প্রায় অজ্ঞান হওয়ার জোগাড়, কী সেই জবাব? দেখুন এই TikTok ভিডিও

Video: স্বামী খরচের হিসাব চাইতেই, স্ত্রী লিখল BJKK...জবাব জানলে অবাক হবেন আপনিও

TikTok Trending: স্ত্রীর উত্তর শুনে স্বামীর হুঁশ উড়ে গেল ...

নয়া দিল্লি:

TikTok Video: এই মাগ্যিগণ্ডার বাজারে সংসার চালানো খুবই শক্ত। যিনি চালান একমাত্র তিনিই জানেন কী পরিমান কঠিন এই কাজ। সাধারণত সংসারের খরচ-খরচা চালানোর চাবিকাঠি থাকে বাড়ির গিন্নির হাতেই। কর্তামশাই শুধু উপার্জন করে টাকা এনে দিয়েই খালাস। কী দিয়ে কী হচ্ছে তা নিয়ে মাথা ঘামান না অনেকেই, সবটাই নির্ভর করে ঘরের লক্ষ্মীর উপর। তবে যদি ভুলক্রমে আপনি আপনার স্ত্রীর কাছে খরচ-খরচার হিসাব চেয়ে বসেন তা হলে আপনার অবস্থাও এমন হতে পারে। এই গল্পটির সঙ্গে আপনি কমবেশি মিল পেতে পারেন প্রায় প্রতিটি পরিবারেরই। টিকটকে এমনই একটি বাড়ির গল্পই দারুণ ভাইরাল হয়েছে এখন। এই মজার ভিডিওটিতে দেখা যাচ্ছে, কোনও একজন স্বামী তাঁর স্ত্রীর কাছে খরচের হিসাব চেয়েছেন জন্য, তবে স্ত্রীর কাছ থেকে তিনি যে জবাব পেয়েছেন তাতে তাঁর অজ্ঞান হওয়ার জোগাড়। 

TikTok Video: স্ত্রীকে জানাতে চান না আপনার আয়? ভিডিও দেখে রপ্ত করুন কৌশল

এই ভিডিওটি যদি আপনি দেখেন তাহলে দেখবেন যে কোনও একজন স্বামী এবং স্ত্রী পরিবারের সঙ্গে পালঙ্কে বসে আছেন। এমন সময় স্বামী স্ত্রীকে বলছেন,"আমি তোমাকে ১ লক্ষ টাকা দিয়েছিলাম, তুমি এখন ৫০ হাজার টাকা গছাচ্ছো আমায়...কী খরচ করেছো, এটা কী ধরণের হিসাব লিখেছে? BJKK-এর অর্থ কী?" এর জবাবে স্ত্রী ফের জানান যে BJKK-তে খরচ হয়েছে। স্বামী আবার জিজ্ঞাসা করেন এর অর্থ কী। তখন স্ত্রী বলেন, "BJKK-এর অর্থ হল ভগবান জানেন কীসে খরচা হয়েছে"। বুঝতেই পারছেন এই জবাব শুনে কীভাবে আর স্বামী সুস্থ থাকতে পারেন! তিনি প্রায় সংজ্ঞাহীন অবস্থায় চলে যান।

দুই বোনের বিকৃত ছবি TikTok-এ দিয়ে গ্রেফতার ভাই

আপনি নিশ্চয়ই এই ভিডিওটি দেখে দ্য কপিল শর্মা শোয়ের ডাঃ গুলাটিকে মনে করছেন। তিনিও তাঁর জবাব এমন সংক্ষিপ্ত আকারেই দিতেন। 

More News