TikTok Top 5: 'Wakhra Song' -এর তালে তাল মিলিয়ে নেচে উঠলেন বিদেশিনী, দেখুন VIDEO

TikTok Top 5: টিকটকে প্রতিদিনই কোনো না কোনো ভিডিও ভাইরাল (Viral Video) হচ্ছে। লক্ষাধিক মানুষ এই ভিডিও গুলি দেখে এবং সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মে এই ভিডিও গুলি যথেষ্ট শেয়ারও করা হয়

TikTok Top 5: 'Wakhra Song' -এর তালে তাল মিলিয়ে নেচে উঠলেন বিদেশিনী, দেখুন VIDEO

TikTok: ভিডিও তে বিদেশিনীর নাচের ঝলক

TikTok Top 5: টিকটকে প্রতিদিনই কোনো না কোনো ভিডিও ভাইরাল (Viral Video) হচ্ছে। লক্ষাধিক মানুষ এই ভিডিও গুলি দেখে এবং সোশ্যাল মিডিয়ার প্ল্যাটফর্মে এই ভিডিও গুলি যথেষ্ট শেয়ারও করা হয়। আজকাল টিকটকের অন্যতম জনপ্রিয় বিষয় হল 'Wakhra'গান। এই গান এতটাই জনপ্রিয় হয়ে উঠেছে যে, বিদেশিরাও এই গানের তালে তাল মেলাতে শুরু করেছে। এক বিদেশিনীর শেয়ার করা ভিডিও আজকাল বেশ ভাইরাল হয়ে উঠেছে। এছাড়া আছে, অতি সহজ একটা কাজ নিয়েও নাস্তানাবুদ হওয়া, দেখুন একটা তালা খুলতে গিয়ে কিভাবে নাস্তানাবুদ হচ্ছে মেয়েটি। তাই জলদি দেখে নিন আজকের সেরা পাঁচটি ভিডিও।  

TikTok Top 5 Viral Videos:


১. 'Wakhra' গানে বিদেশিনীর নাচ: বরখা গানে এক বিদেশিনী যেভাবে নেচে উঠেছেন তাতে করে তার ভিডিও ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। এই ভিডিওটি ৩ লক্ষের বেশি মানুষ দেখেছে ও পছন্দ করেছে। এনসিলে নিষ্ঠীয় নামক ইউজার এটি আপলোড করেছে।   

২. ইনস্টেড নুডলসের ভাগ দিতে প্রস্তুত নয়: আজকাল প্রায় আবাল-বৃদ্ধ-বনিতা ইনস্টেড লুডুল্স খেতে ভালোবাসে। দেখুন কিভাবে এই ছোট বাচ্চাটাও ব্যস্ত হয়ে নুডলস খাচ্ছে। 'ম্যাগি' খাওয়ার জন্য বাচ্চাটি এতটাই পাগল যে, যার জন্য আবহ সঙ্গীত হিসাবে বাদশাহের গান বাজচ্ছে।

৩. তালা খুলতে গিয়ে আপনিও ঘেমে যাবেন: এই ভিডিও টি দেখে আপনার মনে হবে এত সহজ কাজ এত কঠিন হল কিভাবে! কিন্তু হয়তো দেখতে গিয়ে আপনার শরীরেও ঘাম জমতে পারে। এই ভিডিওটি ৫০ হাজারের বেশি লাইক পেয়েছে।  

৪. দেখুন দেবিনা মুখার্জির নাচ:  টেলিভিশন অভিনেত্রী দেবিনা মুখার্জি টকটকে খুবই সক্রিয়, এবং ঠিক ততটাই জনপ্রিয়।  সম্প্রতি তিনি নিজের একটি ভিডিও শেয়ার করেছেন, যা আপলোড করার সাথে সাথে ভাইরাল হয়ে গেছে।

৫. বৈচিত্রের মধ্যে একতা: আমাদের দেশ ভারতবর্ষ। বৈচিত্রের শেষ নেই এখানে। আবহাওয়া থেকে মানুষ-জন এমনকি প্রকৃতিতেও রয়েছে প্রচুর বৈচিত্র। তেমনি মানুষের মুখের স্বাদেও রয়েছে প্রচুর ভেদ।  তবে এই একটা থালাতেই দেখে নিতে পারবেন সমস্ত রকম ভেদ।  

Click for more trending news


More News