TikTok Top 10: কফির দাম শুনে ছেলের উত্তরে হাসি থামবে না আপনার

TikTok Viral Videos: ভারতের অন্যতম জনপ্রিয় সোশ্যাল মিডিয়া Tik Tok। দিনে দিনে জনপ্রিয়তা বাড়ছে Tik Tok -এর। বহু ভিডিও এখানে ভাইরাল হয়। ভিডিওগুলি হোয়াটসঅ্যাপ, ফেসবুক এবং টুইটারে শেয়ার করেন অনেকেই।

 Share
EMAIL
PRINT
COMMENTS
TikTok Top 10: কফির দাম শুনে ছেলের উত্তরে হাসি থামবে না আপনার

TikTok Viral Videos: এক কাপ কফির দাম দেখে ছেলের চক্ষু ছানাবড়া


TikTok Viral Videos: ভারতের অন্যতম জনপ্রিয় সোশ্যাল মিডিয়া Tik Tok। দিনে দিনে জনপ্রিয়তা বাড়ছে Tik Tok -এর। বহু ভিডিও এখানে ভাইরাল হয়। ভিডিওগুলি হোয়াটসঅ্যাপ, ফেসবুক এবং টুইটারে শেয়ার করেন অনেকেই। এখানে দেখা মেলে দেশ-বিদেশের তারকাদের। সঙ্গে থাকে সাধারণ মানুষের করার নানা ভিডিও-ও। এক নজরে TikTok -এর পোস্ট হওয়া সেরা দশটি ভিডিও দেখে নিন...

1. তুমি মদ খাও? মেয়েকে নিয়ে কফি খেতে গিয়ে কফির দাম দেখে ছেলের চক্ষু ছানাবড়া। এর পরে কী হল তা জানতে হবে দেখতে হবে এই ভিডিও। টিকটকে ইতিমধ্যেই ভাইরাল হয়েছে এই ভিডিও।

2. কী করবে আমার?  তুমি আমার কী করবে? এক ছেলেকে এই প্রশ্ন করে যা উত্তর পেলেন এক প্রবীন তা শুনে অনেকেই চমকে যাবেন। দেখুন টিকটকে ভাইরাল এই ভিডিও।

3. এবার আমার অনেক কাজ: গার্লফ্রেন্ডের বিয়ে ঠিক হয়ে গিয়েছে শুনে এবার কিছু একটা করবে ছেলেটি। কিন্তু কি করবে শুনলে হেসে লুটিয়ে পড়তে পারেন। ইতিমধ্যেই 23 হাজারের বেশি লাইক পেয়েছে এই ভিডিও।

4. অঙ্কের মাস্টার: অঙ্ক মেলানোর অজুহাতে কীভাবে বন্ধুর কাছ থেকে 50 টাকা আদায় করল এই ছেলে? টিকটকে সেই ভিডিও এখন ভাইরাল। ইতিমধ্যেই মিলেছে কয়েক হাজার লাইক।

5. বিশ্বাসে মিলায় বস্তু: বিশ্বাসেই সব কিছু পাওয়া যায়। বিশ্বাস থেকেই সব কিছু শুরু ও শেষ হয়। সেই কথাই তুলে ধরার চেষ্টা হয়েছে এই ভিডিওতে। টিকটবে বিভিন্ন মজার ভিডিওর সাথেই ভাইরাল হয়েছে এই ভিডিওটি।

6. মিটিং মিছিল দেখাবেন না: ভুতের ভবিষ্যত সিনেমার বিখ্যাত এই সংলাপ মনে আছে? এবার টিকটকে এই সংলাপের উপরে ভিডিও আসতে শুরু করেছে। ইতিমধ্যেই এক হাজারের বেশি লাইক পেয়েছে এই ভিডিওটি।

7. সময় যখন খারাপ যায়: জনপ্রিয় সিনেমার সংলাপের সাথে এই ভিডিওতে নায়ক বলছেন তিনি কখনই নায়িকাকে কাছে পাবেন না। কিন্তু কেন? জাততে এই ভিডিও দেখুন।

8. বহু মনোরথ: জনপ্রিয় এই গানের সাথে প্রকাশিত টিকটক ভিডিও মানুষের মন জয় করেছে। 'মেমোরিজ ইন মার্চ' সিনেমার এই গানে সুর দিয়েছিলেন দেবজ্যোতি মিশ্র।

9. মন চাইছে: প্রেমিকার কথা মনে করে মন কী চাইছে জানেন? যশ দাশগুপ্তের এই ডায়লগ ইতিমধ্যেই তরুন প্রজন্মের মধ্যে বেশ জনপ্রিয়। এবার টিকটকে জনপ্রিয়তা পেল সেই ভিডিও।

10. চোখে চোখে: চোখে চোখে এত কথা মুখে কেন বলো না? এই গানের সাথে প্রকাশিত ভিডিও টিকটকে জনপ্রিয়তা পেয়েছে।

Click for more trending news




পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................