This Article is From Aug 30, 2019

TikTok Top 10: টিভি অভিনেত্রী থেকে টিকটক স্টার, দেখুন তার অসাধারণ Video

TikTok Song Video:১৭ বছর বয়সী জন্নত জুবায়ের (Jannat Zubair Rahmani) একজন অভিনেত্রী এবং ৮ বছর বয়সে তিনি তার কেরিয়ার শুরু করেছিলেন

TikTok Top 10: টিভি অভিনেত্রী থেকে টিকটক স্টার, দেখুন তার অসাধারণ Video

TikTok Viral Video: জন্নত জুবায়েরের সাথে তার ভাই আয়ান জুবায়েরও টিকটকে বেশ সক্রিয়

টিকটক (TikTok) -এর জনপ্রিয়তা ভারতের প্রায় সর্বত্রই। ভিডিও গুলি এই অ্যাপটিতে তৈরি করা  এবং দেখা হয় এবং অবলা বৃদ্ধ বনিতা তা পছন্দও করে। সাম্প্রতিক সময়ে, টিকটক এমন একটি অ্যাপ হিসাবে আত্মপ্রকাশ করেছে যা একজন সাধারণ মানুষকে সুপারস্টার স্ট্যাটাস দিয়েছে। যাদের  সেই রকম পরিচিতি বা শক্ত পটভূমি নেই তারা এই অ্যাপের মাধ্যমে তারকাও হয়ে উঠেছে। এই সংক্ষিপ্ত ভিডিও গুলির জোরে, ১৫ সেকেন্ডের ক্লিপগুলির কারণে কয়েক লক্ষ লোক তাকে অনুসরণ করতে শুরু করেছিল এবং এটি তাদের উপার্জনের উৎস হয়ে দাঁড়িয়েছে। এমনই একজন তারকা হলেন জন্নত জুবায়ের রাহমানি, তিনি একজন টিভি অভিনেত্রী হলেও, টিকটক তাকে অনেক বেশি জনপ্রিয়তা প্রদান করেছে। ১৭ বছর বয়সী জন্নত জুবায়ের একজন অভিনেত্রী এবং ৮ বছর বয়সে তিনি তার কেরিয়ার শুরু করেছিলেন। তার টিকটক অ্যাকাউন্টটি সর্বাধিক জনপ্রিয় অ্যাকাউন্টের মধ্যে অন্যতম, যেখানে সে তার মজাদার এবং ঠোঁটের সিঙ্ক ভিডিও পোস্ট করে চলেছে। তার ১৯ কোটিরও বেশি ভক্ত রয়েছে। আপনাকে বলি, জন্নত টিভি সিরিয়াল 'তু আশিকী', 'ভারত কা বীর সন্তান পুত্র মহারাণা প্রতাপ' এবং 'ফুলওয়া' -তে কাজ করেছেন। জন্নত বলিউড ছবি হিচকি, লাভ দ দি এন্ডেও কাজ করেছেন।

TikTok Top 10 Jannat Zubair Videos:

১. প্রেমিকের বিয়েতে জন্নত: জন্নত জুবায়ের অভিনয়ের ব্যাপারে যথেষ্ট নিপুন। তার একটি ভিডিও ভাইরাল হচ্ছে। যাতে কোনও ব্যক্তি জিজ্ঞাসা করেন,এত সেজে গুজে কোথায় যাচ্ছ? তাতে জন্নত ঠোঁট সিঙ্ক করে উত্তর দেয়, ''যে বলেছিল তোমাকে ছাড়া বাঁচতে পারব না, তার বিয়েতে...''

২. টিকটকের দুনিয়া: জন্নত জুবায়েরের সাথে তার ভাই আয়ান জুবায়েরও টিকটকে বেশ সক্রিয়। তিনি এই ভিডিওটি শেয়ার করেছেন। যাতে  তিনি একটি ভিডিও শেয়ার করে বলেছেন, ফেসবুক, হোয়াটসঅ্যাপ, টুইটার সবই পুরানো হয়ে গেছে, এখন যুগটি টিকিটককের।এটি একটি প্যারোডি গান।

৩.মিষ্টি জন্নতকে পছন্দ করে সবাই: ইমরান হাশমির গান 'তুম মিলে' গানটিতে জান্নাতকে কিউট এক্সপ্রেশন দিতে দেখা গেছে। এই ভিডিওটি ২ লক্ষের বেশি লোক লাইক করেছে।  

৪. দেখুন জন্নতের লিপ সিংকের চমক: জন্নত কবির সিংয়ের জনপ্রিয় গান 'বেখায়ালি' তে অভিনয় করছেন। এই ভিডিওতে তার ভাইকেও অভিনয় করতে দেখা যায়।  

৫. জন্নত ও তার ভাই: কবির সিংয়ের জনপ্রিয় গান 'বেখায়ালি'-তে তার ভাইকে লিপি সিংক করতে দেখা যাচ্ছে। যা খুবই জনপ্রিয়তা লাভ করেছে।

৬.'শহর কি লড়কি' গানে জন্নতের নাচ: বলিউডের গান 'শহর কি লড়কি' আবার নতুন রূপে শোনা গেল র‌্যাপার বাদশার গলায়। জন্নত তার উপর নেচে উঠছে। এই ভিডিওটিতে ৭ লক্ষেরও বেশি লাইক রয়েছে।

৭. মিস্টার ফয়জালের সাথে জন্নতের নাচ: মিঃ ফয়জালে ভারতে খুব জনপ্রিয়। টিকটকে তার অনুগামীর সংখ্যা সর্বাধিক। জন্নত তার সাথে প্রচুর ভিডিও তৈরি করেছিলেন যা টিকটকে যথেষ্ট ভাইরাল। তাদের মধ্যে থেকে একটি ভিডিও এখানে দেওয়া হল।  

৮. মিলিন গাবার সাথে জন্নতের অভিনয়: মিলন গাবার 'জিন্দেগি দি পাউরি' গানে অভিনয় করছেন জন্নত জুবায়ের সাথে। ইতিমধ্যে, মিলিং গাবারের সাথে তার তৈরী ভিডিও গুলি খুবই ভাইরাল হয়েছে।  

৯. মিঃ ফেজুর সাথে জন্নতের 'মাহি ওয়ে': কেসারি ছবির সর্বাধিক জনপ্রিয় 'মাহি ওয়ে' গানে মিঃ ফেজু ও জান্নাত একসঙ্গে অভিনয় করেছেন। দুজনেই লিপ সিংকের সাহায্যে অনবদ্য অভিনয় প্রতিভা দেখিয়েছেন। 

১০. 'হোলি-হোলি' গানে জন্নত: জন্নত জুবায়েরকে পাঞ্জাবি গান হোলি-হোলি তে টিকটিক ভিডিও করতে দেখা গেছে। তাঁর এই ভিডিওটি বেশ পছন্দ করা হচ্ছে।

Click for more trending news


.