This Article is From Sep 06, 2019

Tiktok Top 10: টিকটকেও রাণু মণ্ডলের প্রভাব, দেখুন ভাইরাল VIDEO

Tiktok Top 10: রাণু মণ্ডল (Ranu Mandal), যার গানের ভিডিও ইতিমধ্যে যথেষ্ট ভাইরাল হয়েছে। এখন টিকটকেও ওনার প্রভাব

Tiktok Top 10: টিকটকেও রাণু মণ্ডলের প্রভাব, দেখুন ভাইরাল  VIDEO

TikTok: রাণু মণ্ডলের গান চোখে এনে দিল জল

Tiktok Top 10: টিকটকে (Tiktok) -এ ভাইরাল ভিডিও-র সংখ্যা দিনে দিনে বৃদ্ধি পাচ্ছে। যা সমস্ত বয়সের মানুষেরই পছন্দের বিষয় হয়ে দাঁড়িয়েছে। নতুন ট্রাফিক আইন লাগু হওয়ার পর, বিভিন্ন ধরনের ভিডিও বানানো হচ্ছে, সেই সাথে আছেন রাণু মণ্ডল (Ranu Mandal), যার গানের ভিডিও ইতিমধ্যে যথেষ্ট ভাইরাল হয়েছে। এখন টিকটকেও ওনার প্রভাব। ভারতে টিকটকের সক্রিয়তা দিনে দিনে বৃদ্ধি পাচ্ছে। আজ কাল গণপতি বাপ্পার ঢেউও রয়েছে টিকটকে। দেখে নিন আজকের দশটি টপ ভিডিও।  

Tiktok Top 10 Viral Videos:

১. ট্রাফিক পুলিশের হাতে ধরা পরে, কি করল ছেলেটি: ট্রাফিক পুলিশকে দেখে একটি ছেলে নিজের গাড়ি ঘুরিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।  কিন্তু তাকে ট্রাফিক পুলিশ ধরে ফেললে সে সমস্ত প্রয়োজনীয় কাগজ-পত্র দেখতে সক্ষম হয়। সে কেন গাড়ি ঘুরিয়ে পালাচ্ছিল, এই কথার জবাবে সে কি বলে দেখে নিন। প্রসঙ্গত, ছেলেটি ইউটিউব ইউজার আশীষ চঞ্চলানি। এই ভিডিও প্রচুর লাইক পেয়েছে।   

২. দেশলাই চাওয়াতে কি জবাব পেল দেখুন: যারা ধূম্ৰপান করেন, তাদের কাছে দেশলাই বা লাইটার না থাকলে পাশে দাঁড়িয়ে থাকা ব্যক্তির কাছ থেকে তারা তা চেয়ে নেয়।  এই ভিডিও -তেও তেমনি কিছু দেখা যাচ্ছে।  ব্যক্তি একজনকে দেশলাই আছে কিনা জিজ্ঞাসা করতে কি উত্তর পেল দেখুন।  

৩. রাণু মণ্ডলের গান শুনে চোখে জল এসে গেলো: কয়েক সপ্তাহ আগে থেকেই সোশ্যাল মিডিয়ার অতি পরিচিত একটি নাম হল রাণু মণ্ডল।  সেই রাণুর একটা গান শুনে ফুঁফিয়ে কেঁদে ওঠে ছেলেটি।  

৪. রাস্তায় দুর্ঘটনার পর প্রেমিককে ফোন করে কি হল দেখুন: এই ভিডিওটি একটা শিক্ষা হিসাবেও নেওয়া যেতে পারে। অনেকেই মোবাইলে গেম খেলার সময় ফোন এলে তা তুলতে চায় না।  কিন্তু কে কোন পরিস্থিতিতে, কোন দরকারে আমাদের ফোন করছে, আমরা সেটা ভুলে যাই। এই ভিডিও টি দেখে বুঝতে পারবেন, কখনই কোনো ফোন কল অবহেলা করা উচিত না।  

৫. গণেশ চতুর্থী: এখন গণেশ আরাধনার সময়।  এই ভিডিওতে একটি মেয়ে এই পুজো নিয়ে কতটা মগ্ন তা আপনার দেখতে পারবেন। তা ঢোল বাজানো দেখে অবাক হবেন আপনিও।  

৬. পাতার ওপর জ্যাকি চ্যান: চীনের সুপারস্টার জ্যাকি চ্যানকে ভারতের লোকেরাও বেশ পছন্দ করে, তার অনুরাগীর সংখ্যা এখানেও নেহাত কম নয়।  

৭. মেয়েটির নাচ দেখলে অবাক হবেন আপনিও: টিকটকে প্রায়ই মেয়েরা তাদের বিভিন্ন রকম নাচের ভিডিও শেয়ার করে থাকে। সেগুলি জনপ্রিয়ও হয় যথেষ্ট।  এমনি একটি জনপ্রিয় ভিডিও দেখে নিন।  

৮. 'পছতাওগে' -তে ছেলেটির অভিনয়: অরিজিৎ সিংহের 'পছতাওগে' গানটি টিকটকে খুবই জনপ্রিয়তা লাভ করেছে। সেই গানের সাথে ছেলেটি কেমন অভিনয় করল দেখে নিন। 

৯. গাড়ির ওপর দিয়ে নিয়ে গেলো সাইকেল: এই ভিডিওটি খুব  ভাইরাল হয়েছে।  ছেলেটি যেভাবে গাড়ির ওপর দিয়ে সাইকেল নিয়ে যায়, তা দেখে আপনি অবাক না হয়ে পারবেন না।  

১০. শরদ কেলকরের গণেশ চতুর্থী: টেলিভিশন তারকা  শরদ কেলকর কিভাবে গণেশ আরাধনা করলেন তা দেখে নিন এই ভিডিওতে।  

Click for more trending news


.