Tiktok Top 10: টিকটকে ছেলেটির নাচ দেখে আপনিও বলবেন কিভাবে সম্ভব!

Tiktok Top 10: ভারতে টিকটকের সক্রিয়তা দিনে দিনে বৃদ্ধি পাচ্ছে। আজ কাল গণপতি বাপ্পার ঢেউও রয়েছে টিকটকে। দেখে নিন আজকের দশটি টপ ভিডিও

Tiktok Top 10: টিকটকে ছেলেটির নাচ দেখে আপনিও বলবেন কিভাবে সম্ভব!

Tiktok Top 10 Viral Videos: ভাইরাল এই ভিডিও দেখলে আপনারও মনে হবে কিভাবে সম্ভব!

Tiktok Top 10: টিকটকে (Tiktok) -এ ভাইরাল ভিডিও-র সংখ্যা দিনে দিনে বৃদ্ধি পাচ্ছে। যা সমস্ত বয়সের মানুষেরই পছন্দের বিষয় হয়ে দাঁড়িয়েছে। নতুন ট্রাফিক আইন লাগু হওয়ার পর, বিভিন্ন ধরনের ভিডিও বানানো হচ্ছে, সেই সাথে আছেন রাণু মণ্ডল (Ranu Mandal), যার গানের ভিডিও ইতিমধ্যে যথেষ্ট ভাইরাল হয়েছে। এখন টিকটকেও ওনার প্রভাব। ভারতে টিকটকের সক্রিয়তা দিনে দিনে বৃদ্ধি পাচ্ছে। আজ কাল গণপতি বাপ্পার ঢেউও রয়েছে টিকটকে। দেখে নিন আজকের দশটি টপ ভিডিও।

Tiktok Top 10 Viral Videos:

১. টিকটকে একটি অসাধারণ নাচ করেছে: এই ভিডিওতে একটি ছেলে নাচছে। নাচের সময়, একজন লোক অন্যটির মাথা ধরে এবং গোল ঘুরিয়ে দেয়, আর তার ঘাড় ঘুরেই থাকে। এই ভিডিওটি দেখে লোকেরা খুব অবাক হচ্ছে। এই নাচটি প্রচুর লাইক পেয়েছে।

২. আপনার বাচ্চাও সুস্থ থাকুক: স্বাস্থ্য সম্পর্কিত ভিডিওগুলি টিকটক-এও বেশ পছন্দ করা হয়।এই ভিডিওতে এক ব্যক্তি শিশুদের স্বাস্থ্য সম্পর্কিত কিছু পরামর্শ দিচ্ছেন। যা খুবই দেখা হচ্ছে।

৩. তীরের সাহায্যে বেলুন উড়িয়ে দেয়: ক্রিকেট এবং ফুটবল ছাড়াও তীরন্দাজিকে ভারতেও খুব পছন্দ করা হয়। এই ভিডিওতে, এক ব্যক্তি একটি তীর দ্বারা তিনটি বেলুন উড়িয়েছে। এই আকর্ষণীয় ভিডিও দেখুন।

৪. বিকাশ গুপ্তের মুখের স্থূলত্বের অবসান: বিগ-বস থেকে জনপ্রিয় বিকাশ গুপ্তাকে সকলেই বেশ পছন্দ করে। বিগ-বসের সময় তিনি খুব মোটা ছিলেন। তবে আউট হওয়ার পরে তিনি ফিটনেসে মনোযোগ দিয়েছেন এবং প্রচুর ওজন হ্রাস করেছেন। তিনি এই ভিডিওতেও একই রকম কিছু দেখিয়েছেন।

৫. পাঞ্জাবি গানে মেয়েটির অসাধারণ অভিনয়: এই ভিডিওতে, মেয়েটিকে পাঞ্জাবি গানে অসাধারণ অভিনয় করতে দেখা গেছে। পাঞ্জাবি গান 'রুনা শিখাদে ওয়ে ..', মেয়েটিকে চোখভরা জল নিয়ে অভিনয় করতে দেখা যাচ্ছে।

৬. মেয়ের বড় চুল: এই মেয়েটি চুলের কারণে প্রচুর জনপ্রিয়তা পেয়েছে। এই মেয়ের চুল এত বড় যে লোকেরা অবাক হয়। ব্যবহারকারী এমন অনেকগুলি ভিডিওও তৈরি করেছেন, যার মধ্যে চুল আকর্ষণের কেন্দ্রে পরিণত হয়েছে।

৭. টিকটকে বিবাহের ফটো শ্যুট ভাইরাল: বিবাহের ক্ষেত্রে বিবাহের ফটোশুট সর্বাধিক আলোচিত। যাতে কনে ও কনে শুটিং করেছেন এক অনন্য পোজে। এই ভিডিওগুলি ভাল পছন্দ হয়েছে।

৮. রিতেশ দেশমুখ কি গান গাইলেন মায়ের জন্য: শেষ পর্যন্ত টিকটকে দেখা গেল রিতেশ দেশমুখকে। তার ভিডিওগুলি বেশ পছন্দ করা হচ্ছে। এই ভিডিওতে দেখা যাচ্ছ তিনি তার মায়ের জন্য একটি গান গাইছেন। এই ভিডিওতে, রিতেশ মা-র জন্য গানটি উত্সর্গ করছেন।

৯. পড়াশোনা ছাড়ার পর কী গান বেজে উঠল: এই মজার ভিডিওটি ভাইরালও হচ্ছে। এই ভিডিওতে, শিক্ষার্থী পড়াশোনা করতে করতে উঠে পড়ে এবং ফোন চালানো শুরু করে। যার পরে 'ব্যাকগ্রাউন্ডে' গানটি চলতে শুরু করে। যার পরে সে আবার পড়াশোনা করতে বসে যায়।

১০. গনেশ উত্সব চলাকালীন ড্রাম বাজিয়ে নাচ: চলছে গণেশ উত্সব। মানুষ এটি খুব উপভোগ করছে। এই ভিডিওতে, মেয়েটি একটি ড্রাম ধরে আছে এবং সে দুর্দান্ত স্টাইলে ড্রাম বাজছে।

Click for more trending news