This Article is From Aug 10, 2019

TikTok Top 10: ভাই ভাই একঠাঁই, দেখুন অক্ষয়-জনের খুনসুটি

টিকটকে রয়েছেন দেশ বিদেশের তারকারা। তারকা থেকে সাধারণ মানুষ, এক নজরে টিকটকে পোস্ট হওয়া সেরা দশটি ভিডিও দেখে নিন ...

TikTok Top 10: ভাই ভাই একঠাঁই, দেখুন অক্ষয়-জনের খুনসুটি

ভারতের অন্যতম জনপ্রিয় সোশ্যাল মিডিয়া টিকটক। টিকটকে রোজই নানা ভিডিও ভাইরাল হয়। এই ভিডিওগুলি হোয়াটসঅ্যাপ, ফেসবুক এবং টুইটারে শেয়ার করেন অনেকেই। টিকটকে রয়েছেন দেশ বিদেশের তারকারা। তারকা থেকে সাধারণ মানুষ, এক নজরে টিকটকে পোস্ট হওয়া সেরা দশটি ভিডিও দেখে নিন ...

1. ভাই এর সাথে খুনসুটি: একই দিনে তাদের সিনেমা বক্স অফিসে মুখোমুখি হবে। সেই জন্য অক্ষয় কুমার আর জন আব্রাহামের সম্পর্কে কোন পার্থক্য পড়েনি। সম্প্রতি জন আব্রাহামের সাথে এই মুহুর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন বলিউডের খিলাড়ি। টিকটকে এখন ভাইরাল সেই ভিডিও।

2. ক্যামেরার পিছনের গল্প: সারাদিন তো টিকটকে অনেক ভিডিও দেখেন। কিন্তু সেই ভিডিও তৈরির সময় ক্যামেরার পিছনে যা হয় তা চোখে পড়ে না। সম্প্রতি টিকটকে ভিডিও বানানোর একটি ভিডিও ভাইরাল হয়েছে এই সোশ্যাল প্ল্যাটফর্মে।

3. মজার ক্রিকেট: এ কেমন ক্রিকেট! টিকটকে ভাইরাল হওয়া ভিডিও দেখে এই প্রশ্ন উঠবে আপনার মনে। মজার এই ভিডিও ইতিমধ্যেই ৭৬ হাজারের বেশি লাইক পেয়েছে। 

4. ধন্যি ছেলে: টিকটকে ভাইরাল এই ভিডিও ইতিমধ্যেই ৪০ লক্ষ লাইক পেয়েছে। এই দুই জনের কীর্তি দেখে অবাক নেটিজেনরা।

5. টাকা গোনা: যন্ত্রের থেকে দ্রুত টাকা গুনছেন এক ব্যাক্তি। সম্প্রতি টিকটকে এই ভিডিও ভাইরাল হয়েছ। টিকটকে ১.৭৫ লক্ষ লাইক পেয়েছে এই ভিডিও।

6. অঙ্কের নতুন নিয়ম: অংক কী কঠিন! এই কথা যারা সত্যি মনে করেন তাদের জন্য সহজ সমাধান নিয়ে হাজির হয়েছেন এই অংকের শিক্ষক। খুব সহজেই বড় সংখ্যা গুণ কীভাবে করা যায় রাই সহজ সমাধান দেখিয়ে দিয়েছেন এই শিক্ষক।

7.' সাওয়ান কে ঝুলে': ট্রেনে দোলনা বানিয়ে দুলছেন এক মহিলা। সম্প্রতি এই ভিডিও টিককে জনপ্রিয়তা পেয়ছেন। আপনি কিন্তু ভুলেও এই কাজ চেষ্টা করবেন না।

8. ক্যামেরার পিছনে: ধারাবাহিকের সমুদ্র মন্থন দৃশ্যের শুটিং চলছে। সেই ভিডিও টিকটকে ভাইরাল ইতিমধ্যেই ২.৬ লক্ষ লাইক পেয়েছে এই ভিডিও।

9. বাঁদরের কীর্তি: দেখুন ছোট্ট এই প্রাণির কীর্তি। একজন কে বাঁচাতে গিয়ে অন্যজনকে তার ফলে চোকাতে হল। টিকটকে ৪.৭ লক্ষ লাইক পেয়েছে এই ভিডিও।

10. শিক্ষার এ কী হাল! দেশের শিক্ষার এ কী হাল? এমন ইংরাজি শুনলে হয়তো ব্রিটিশরাও পালিয়ে যাবে। দেখে নিন টিকটকে ১.১ লক্ষ লাইক পাওয়া এই ভিডিও।

Click for more trending news


.