TikTok Top 10: স্বাধীনতা দিবসে দেশ ভক্তির ঝলক দেখা গেল Tik Tok-এ

বহুলোক Tik Tok ভিডিও-র সাহায্যে দেশের লোকেদের কাছে পৌঁছে দিয়েছে শুভেচ্ছা বার্তা

TikTok Top 10: স্বাধীনতা দিবসে দেশ ভক্তির ঝলক দেখা গেল Tik Tok-এ

ভারতীয় প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া জানালেন Independence Day-এর শুভেচ্ছা

Tik Tok-এ প্রায় প্রতিদিন লক্ষাধিক ভিডিও ভাইরাল হয়। বৃহস্পতিবার সারা দেশ একসাথে রাখী ও স্বাধীনতা দিবসের আনন্দে মেতে উঠেছিল। তাই এই দুই অনুষ্ঠানের কথা মাথায় রেখে যে সমস্ত Tik Tok ভিডিও প্রস্তুত হয়েছে, সেগুলি ভাইরাল হতে খুব বেশি সময় লাগেনি। বহুলোক Tik Tok ভিডিও-র সাহায্যে দেশের লোকেদের কাছে পৌঁছে দিয়েছে শুভেচ্ছা বার্তা। প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া Tik Tok ভিডিও-র সাহায্যে দেশের প্রতি তার ভক্তি নিবেদন করেছেন।  

১, আমরা সবাই এক: এই ভিডিও টি ভাইরাল হতে খুব বেশি সময়ব লাগেনি। অখন্ড ভারতের বাসিন্দার সর্বদা একসাথে আছে, থাকবে, এমনি কিছু বার্তা দেওয়া হয়েছে এই ভিডিওতে। এই ভিডিওটি ৫০ হাজারের বেশি লাইক পেয়েছে। 

২. আকাশ চোপড়ার গলায় 'সারে জাঁহা সে আচ্ছা': ভারতীয় প্রাক্তন ক্রিকেটার এবং কমেন্টেটর আকাশ চোপড়া TikTok-এ সর্বদা সক্রিয় থাকেন।  স্বাধীনতা দিবসের দিন তিনি সোশ্যাল মিডিয়াতে একটি স্পেশাল ভিডিও শেয়ার করেছেন।  তাতে তাঁকে 'সারে জাঁহা সে আচ্ছা' গানটি গাইতে শোনা যাচ্ছে।  

৩. কিভাবে স্বাধীনতা দিবস পালন করলেন রণবিজয় সিংহ: রিয়ালিটি শো রোডিজের জাজ রণবিজয় সিংহ TikTok-এ খুবই স্বক্রিয়। তিনি এমন একটি ভিডিও শেয়ার করেছেন যাতে লক্ষাধিক লাইক দেখা যাচ্ছে।  এই ভিডিওতে রণবিজয়কে মুখে জাতীয় পতাকা আঁকা অবস্থায় দেখা গেছে।  

৪. টিকটিক স্টারের মুখে 'বন্দে মাতরম' : টিকটিক ষ্টার আবেজ দরবার স্বাধীনতা দিবস উপলক্ষে একটি ভিডিও শেয়ার করেছেন। তাতে তাকে এ আর রহমানের 'বন্দেমাতরম'-এর ওপর নাচতে দেখা যাচ্ছে।    

৫. গরিমা চৌরসিয়ার তিরঙ্গা চশমা: টিকটক স্টার গরিমা চৌরাসিয়া স্বাধীনতা দিবস উপলক্ষে একটি ত্রিরঙ্গা চশমা পরে  শুভেচ্ছা বার্তা জানালেন তার ভক্তদের।  এই ভিডিও ভাইরাল হতে বেশি সময় লাগেনি, এটি লক্ষাধিক লাইক পেয়েছে।  

৬. সুইমিং পুলে ফটো ক্লিক করছিল মেয়েটি: একটি ওয়াটার পার্কের পুলে দাঁড়িয়ে মেয়েটি পোজ দিচ্ছিল, সেই সময় তার ওপর জলে এসে পড়ায় কি হল দেখুন। লক্ষাধিক লাইক পেয়েছে ভিডিওটি। 

৭. স্বপ্না চৌধুরীর টিকটিক: ডান্সিং কুইং স্বপ্না চৌধুরীর টিকটিক ভিডিও ভাইরাল হতে কয়েক মুহূর্ত সময় লাগে। তার এই নাচের ভিডিওটি খুবই ভাইরাল হয়েছে।  

৮. নেহা কক্করের টিকটক: নেহা কক্কর যেমন গানের জন্য খ্যাতি অর্জন করেছেন, ঠিক তেমনটাই নিজের অভিনয় দক্ষতার জন্য। তার টিকটক ভিডিও গুলি সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট ভাইরাল। 

৯. নুসরতের রাজ্জ টিকটক: সাজঘরে সালমানের 'রাজ্জ' হয়ে উঠলেন নুসরত। বাংলা সিনেমার জনপ্রিয় এই অভিনেত্রী প্রায়ই সোশ্যাল মিডিয়াতে নিজের টিকটিক ভিডিও সেরা করেন এবং তা মুহূর্তের মধ্যে তা ভাইরাল হয়ে যায়।  

১০.'কাকু-কাকিমার' ভাইরাল ভিডিও: Lehanga 2- গানে অসাধারণ লিপিং করেছেন এই মহিলা, সেই সাথে তিনি নিজের স্বামীকে কৃপণ বলছেন এই ভিডিওতে। কিন্তু তার স্বামীকে পিছনে দাঁড়িয়ে নাচতে দেখা যাচ্ছে।   

Click for more trending news