আমেরিকার পার্কে প্রেম প্রস্তাবের ছবি ভাইরাল, যুগলের খোঁজে তোলপাড় নেট বিশ্ব

কথায় বলে ঠিক সময় ঠিক জায়গা পৌঁছতে  পারলে অনেক অসাধ্যই সাধন করা যায়। এই  কথার মর্ম এখন হাড়ে  হাড়ে টের পাচ্ছেন আমেরিকার ফটোগ্রাফার  ম্যাথু ডিপ্পেল।

 Share
EMAIL
PRINT
COMMENTS
আমেরিকার পার্কে প্রেম প্রস্তাবের ছবি ভাইরাল, যুগলের খোঁজে  তোলপাড় নেট বিশ্ব

ছবিটি গত  17 অক্টোবর ফেসবুক  এবং টুইটারে  পোস্ট করেন তিনি।                                                        


হাইলাইটস

  1. এক সুন্দর মুহূর্ত ক্যামেরাবন্দি করেছেন মার্কিন চিতর গ্রাহক
  2. তাঁর তোলা যুগলের প্রেম প্রস্তাবের ছবি নেট বিশ্বে ভাইরাল
  3. এ পর্যন্ত 15 হাজার ফেসবুক শেয়ার এবং 1.4 লাখ রিটুইট হয়েছে ছবিটি

কথায় বলে ঠিক সময় ঠিক জায়গা পৌঁছতে পারলে অনেক অসাধ্যই সাধন করা যায়। এই কথার মর্ম এখন হাড়ে হাড়ে টের পাচ্ছেন আমেরিকার ফটোগ্রাফার ম্যাথু ডিপ্পেল। ইয়সমিট ন্যাশনাল পার্কে ‘ঠিক সময়ে' পৌঁছে তিনি এক সুন্দর মুহূর্ত লেন্সবন্দি করেছেন।

 

এক যুবকের প্রেম প্রস্তাব ধরা পড়েছে তাঁর ক্যামেরায়। কিন্তু ছবি পৌঁছে দেওয়ার আগেই সেখান থেকে চলে যান তরুণ- তরুণী। ঠিক এই কারণেই সোশ্যাল মিডিয়ার দ্বারস্থ হয়েছেন ম্যাথু। সেই ছবিটি গত 17 অক্টোবর ফেসবুক এবং টুইটারে পোস্ট করেন তিনি।                                                                                                    

ঘটনা সম্পর্কে বিবিসি জানিয়েছে 24 বছরের ওই  চিত্রগ্রাহক  বেশ কয়েকজন পর্যটকদের সঙ্গে ওই পার্কে যান । ছিলেন আরও কয়েকজন চিত্র  গ্রাহক। বাকিদের সঙ্গে  দাঁড়িয়ে থাকার সময় ওই দৃশ্যটি তাঁর চোখে পড়ে। ক্যামেরা হাতে  থাকায় ছবি তুলে নেন সঙ্গে সঙ্গে। কিন্তু মাত্র কিছুক্ষণের মধ্যেই স্থান ত্যাগ করেন তরুণ তরুণী। বাধ্য  হয়ে ফেসবুক এবং টুইটারের শরণ নিয়েছেন তিনি। ছবি পোস্ট করার সময় দিয়েছেন লাগসই ক্যাপশানও। এ পর্যন্ত 15 হাজার ফেসবুক শেয়ার এবং 1.4  লাখ রিটুইট হয়েছে ছবিটি। তবু সন্ধান মেলেনি ওই যুগলের। তবে আশা ছাড়তে  রাজি নন ম্যাথু। তাঁর আশা ওই যুগলের সন্ধান ঠিকই মিলবে।        

 

 

 

 



লোকসভা নির্বাচন 2019-এর সাম্প্রতিকতম খবর, লাইভ আপডেটস এবং নির্বাচনের সময়সূচি পান ndtv.com/bengali/elections-এর থেকে। 2019-এর ভারতের সাধারণ লোকসভা নির্বাচনের প্রতিটি আপডেট পাওয়ার জন্য আমাদের FacebookTwitter-এর দিকেও নজর রাখুন।লোকসভা নির্বাচন 2019-এর প্রতিটা (543)আসনের আপডেট জানুন

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................