রাস্তায় সুস্মিতা সেনকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিল একদল ছেলে! ভিডিওয় দেখুন উত্তর

সম্প্রতি অভিনেত্রীর একটি ভিডিও ইন্টারনেটের দুনিয়ায় বেশ শোরগোল ফেলেছে। এই ভিডিওতে একদল ছেলে সুস্মিতাকে নাচের জন্য চ্যালেঞ্জ ছুঁড়ে দেন!

রাস্তায় সুস্মিতা সেনকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিল একদল ছেলে! ভিডিওয় দেখুন উত্তর

রাস্তায় একদল ছেলের সাথে নাঁচলেন সুস্মিতা সেন

নতুন দিল্লি:

সুস্মিতা সেন মানেই একরাশ মন ভালো করা হাসি আর ফিটনেসের ভরপুর অনুপ্রেরণা। শুধু তাই নয়, অভিনেত্রী সুস্মিতা সেন সোশ্যাল মিডিয়াতেও যথেষ্ট সক্রিয় থাকেন, আর তাঁর এক একটা ছবি-ভিডিও মানেই ভাইরাল। মেয়েদের সঙ্গে হোক বা প্রেমিকের সঙ্গে, তাঁর এক একটা ছবি বা ভিডিও মানুষের কাছে রাতারাতি ভাইরাল হয়ে যায়। সম্প্রতি অভিনেত্রীর একটি ভিডিও ইন্টারনেটের দুনিয়ায় বেশ শোরগোল ফেলেছে। এই ভিডিওতে একদল ছেলে সুস্মিতাকে নাচের জন্য চ্যালেঞ্জ ছুঁড়ে দেন! একটুও না ঘাবড়ে নিজের নাচে সবাইকে মুগ্ধ করে দেন অভিনেত্রী। ইন্টারনেটে ভাইরাল হওয়া এই ভিডিওতে সুস্মিতা সেন তাঁরই সুপারহিট চলচ্চিত্র ম্যায় হু না'র গান ‘তুম সে মিলকে দিলকা হ্যায় জো হাল' গানে নাচ করেছেন।

সুস্মিতা সেনের এই নাচের চ্যালেঞ্জের ভিডিওটি সুস্মিতার ফ্যান ক্লাব তাঁদের ইন্সটাগ্রামের পেজে শেয়ার করেছেন। ভিডিওতে দেখা যাচ্ছে, প্রথমে এই ছেলের দল সুস্মিতা সেনকে নাচের জন্য চ্যালেঞ্জ করে। এবং যখন সুস্মিতা সেন তাঁদের চ্যালেঞ্জ অ্যাসেপ্ট করে নাচ করতে শুরু করে দেন তখন সকলের মেজাজই বদলে যায়! সবাই নাচের তালে মশগুল হয়ে পড়েন। সুস্মিতার সঙ্গেই নাচতে শুরু করে ওই ছেলের দল। পরে সুস্মিতা সেন সবাইকে জড়িয়ে ধরেন।

এই ভাইরাল ভিডিওতে সুস্মিতার ক্যাজুয়াল সৌন্দর্য মানুষের নজর কেড়েছে। এই ভিডিওতে প্রচুর কমেন্টও করছেন অভিনেত্রী সুস্মিতা সেনের অনুরাগীরা। সুস্মিতার নাচের ঢালাও প্রশংসা করেছেন তাঁরা। প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেন ইদানীং মডেল রোহমান শালের সঙ্গে প্রেম করছেন। দু'জনের ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়াতে হামেশাই ভাইরাল হয়ে পড়ে।


 

More News