খেতে খেতে ছবি আঁকে চিত্রশিল্পী ইঁদুর! ছবি বিক্রি হল ৯২ হাজার টাকায়! দেখুন ভিডিও

এ যেমন তেমন ইঁদুর নয়, এ হল শিল্পী ইঁদুর। ছবি এঁকে দিব্যি ব্যবসা করছে এই ইঁদুরবাবাজি! জেনে আশ্চর্য হবেন যে এই ইঁদুরের আঁকা চিত্রকর্ম বিশ্বজুড়ে বিক্রি হয়েছে।

খেতে খেতে ছবি আঁকে চিত্রশিল্পী ইঁদুর! ছবি বিক্রি হল ৯২ হাজার টাকায়! দেখুন ভিডিও

খেতে খেতে ছবি আঁকে এই ইঁদুর

পশুপাখির কত ভিডিওই তো ভাইরাল হয়! একটি ইঁদুরের ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। তবে হ্যাঁ, এ যেমন তেমন ইঁদুর নয়, এ হল শিল্পী ইঁদুর। ছবি এঁকে দিব্যি ব্যবসা করছে এই ইঁদুরবাবাজি! জেনে আশ্চর্য হবেন যে এই ইঁদুরের আঁকা চিত্রকর্ম বিশ্বজুড়ে বিক্রি হয়েছে। শুধু তাই নয়, এই ইঁদুরের আঁকা ছবির মূল্য ১০০০ পাউন্ড, ভারতীয় মুদ্রায় যার পরিমাণ ৯২,০০০ টাকা!

যখন এই ইঁদুরের মালিক জানতে পারেন যে তাঁর পোষ্য এমন ভালো ছবি আঁকে তখন তিনি রাসায়নিকহীন রঙের মিনি ক্যানভাস কেনেন। এই রঙ দিয়েই গস (ইঁদুরের ভালো নাম) নিজের আঁকার কেরামতি চালাতে থাকে। দক্ষিণ কোরিয়া এবং অস্ট্রেলিয়ার জনগণও গসের আঁকা ছবি কিনতে লাইন দিয়েছেন।

এই ইঁদুরের মালিকের কাছে আরও ৪ টি ইঁদুর রয়েছে এমন। গসের ভিডিও দেখার পরে সব্বাই বুঝতে পারবেন নিজের কাজে কতটা ব্যস্ত থাকে এই ছোট্ট ইঁদুর। এই ভিডিওতে স্পষ্ট দেখা যাচ্ছে যে গস নিশ্চিন্তে খাবার খাচ্ছে, আর খেতে খেতেই সে দিব্যি ছবিও আঁকছে। যেমন তেমন নয়, গসের আঁকা ছবি এখন সারা বিশ্বেই ছড়িয়ে পড়েছে ভাইরাল হয়ে। ভিডিওটি দেখার জন্য এখানে ক্লিক করুন...

Newsbeep

Click for more trending news