This Article is From Mar 06, 2020

প্রকাণ্ড হাতিকে পিছু হঠতে বাধ্য করল ছোট্ট মহিষ ছানা! ভাইরাল সেই ভিডিও

Viral Video: ইয়াব্বড় দাঁতালের সঙ্গে লড়ছে পুঁচকে মহিষ ছানা, বুঝুন কাণ্ড! অকুতোভয় হয়ে তার তেড়ে যাওয়া দেখে পিছু হঠতে বাধ্য হল পেল্লায় হাতিটি

প্রকাণ্ড হাতিকে পিছু হঠতে বাধ্য করল ছোট্ট মহিষ ছানা! ভাইরাল সেই ভিডিও

Elephant Attack Buffalo: হাতিটি আগে মহিষ-ছানাটিকে আক্রমণ করে, তখনই রুখে দাঁড়াও সে, পাল্টা ধাওয়া করে দাঁতালকে

হাইলাইটস

  • টুইটারে ভাইরাল হাতি ও মহিষ শাবকের লড়াই
  • পেল্লায় হাতিকে রীতিমতো পিছু হঠতে বাধ্য করে পুঁচকে মহিষ-শিশু
  • ভিডিওটি দেখে নেটিজেনরা মহিষ ছানাটির সাহসের তারিফ না করে থাকতে পারেননি

ইয়াব্বড় দাঁতালের (Elephant) সঙ্গে লড়ছে পুঁচকে মহিষ ছানা, বুঝুন কাণ্ড! অকুতোভয় হয়ে তার (Baby Buffalo) তেড়ে যাওয়া দেখে পিছু হঠতে বাধ্য হল পেল্লায় হাতিটি,  নেট দুনিয়ায় ভাইরাল হল (Viral Video) সেই ভিডিও, যা দেখে সবাই বললেন, সাবাশ ছোটে ওস্তাদ! তবে মহিষ ছানাটির ঠিক পিছনে থেকে তাকে আগাগোড়া সাহস জুগিয়ে যেতে অবশ্য দেখা গেল তার মাকেও। এই ভিডিওটি দেখলে আপনি বুঝতে পারবেন যে বন্য মহিষগুলো আসলে কতটা বিপজ্জনক, বড় মহিষ তো দূর অস্ত, ছোট্ট মহিষ ছানাও রেয়াত করে না কাউকে। এই ভিডিওটি 'নেচার ইন লিট' নামে একটি টুইটার পেজে শেয়ার করা হয়। ভিডিওটির ক্যাপশনে লেখা হয়, "হাতিটি ভাবতেই পারেনি যে মহিষের বাচ্চা তাকে তাড়া করবে।" টুইটারে শেয়ার করার সঙ্গে সঙ্গে ভাইরাল হয় ওই ভিডিও। 

ফ্যাশন স্টোর থেকে কীভাবে সুকৌশলে নেকলেস সরালো চোর, দেখুন সেই ভিডিও

ওই ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে যে প্রথমে বিরাট বড় আকারের হাতিটি মহিষের বাচ্চাটির উপর হামলা করার চেষ্টা করে। ঠিক সেই সময়েই শিশুটির কাছে ছুটে যায় মহিষ মা। আর মাকে দেখেই বেজায় সাহসী হয়ে ওঠে ছোটে ওস্তাদ। পাল্টা ঘুরে দাঁড়িয়ে হাতিটিকেই তাড়া করে সে। এই আজব কাণ্ড দেখে হকচকিয়ে যায় পেল্লায় আকারের প্রাণীটি। সে-ই এবার আতঙ্কিত হয়ে পিছু হটতে শুরু করে। গোটা ভিডিওতে দেখা যায় সাহসী ছেলের পিছনে ক্রমাগত থেকে তাকে সাহস জুগিয়েছে তার মা মহিষ। পরিস্থিতি বেগতিত দেখে হাতিটি অন্য পথ দিয়ে পগার পার হয়ে যায় এবং মহিষ মাও তার বাচ্চাকে নিয়ে অন্যদিকে চলে যায়। এই ভিডিওটি দেখলে বুঝবেন যে কীভাবে বড় শত্রুর সামনে রুখে দাঁড়ালে সেও হার মানে।

দেখুন সেই Video:

এক কথাতেই মেট্রো ফাঁকা, কী এমন বললেন যুবক?

এই ভিডিওটি ৪ মার্চ শেয়ার করা হয়েছে। যা এখনও পর্যন্ত এক মিলিয়নেরও বেশি মানুষ দেখে ফেলেছেন। এছাড়াও,  ভিডিওটি লাইক পেয়েছে ৯ হাজারেরও বেশি এবং হাজারেরও বেশি রি-টুইট করা হয়েছে ভিডিওটিকে।

ভিডিওটি দেখে এভাবেই প্রতিক্রিয়া দিয়েছেন মানুষ..

Click for more trending news


.