অফিসে ঢুকেই প্রতিদিন কার দেখা পেতে মুখিয়ে থাকেন Ratan Tata ?

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি গোপন কথা জানিয়েছেন রতন টাটা।জানিয়েছেন প্রত্যেকদিন অফিসে কার দেখা পেতে মুখিয়ে থাকেন তিনি।

অফিসে ঢুকেই প্রতিদিন কার দেখা পেতে মুখিয়ে থাকেন Ratan Tata ?

আজ সকালে ইনস্টাগ্রামে গোয়ার একটি ছবি শেয়ার করেছেন রতন টাটা

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি গোপন কথা জানিয়েছেন রতন টাটা(Ratan Tata)। জানিয়েছেন প্রত্যেকদিন অফিসে কার দেখা পেতে মুখিয়ে থাকেন তিনি। সে আর কেউ নয় তাঁর বন্ধু গোয়া। টাটা গ্রুপের এমিরেটস চেয়ারম্যান রতন টাটার সারমেয়দের প্রতি ভালোবাসা কোন গোপন বিষয় নয় । আজ সকালে ইনস্টাগ্রামে(Instagram) গোয়ার একটি ছবি শেয়ার করেছেন রতন টাটা। টাটা গ্রুপের গ্লোবাল হেডকোয়ার্টার বম্বে হাউসে(Bombay House) যে ক'টি সারমেয় থাকে তার মধ্যে এটি একটি। 

২০১৮ তে টাটা গ্রুপ বম্বে হাউসে কুকুরদের থাকার জন্য বিশেষ ব্যবস্থা পুনরায় শুরু করেছে, রাস্তার কুকুরদের জন্য এই ব্যবস্থা।

h32lh0eo

ইকোনমিক টাইমসের অনুসারে বম্বে হাউসে(Bombay House) যে কটি কুকুর রয়েছে, তার মধ্যে এটি সব থেকে আগে রয়েছে।  যখন একেবারে ছোট ছিল, তখন গোয়া থেকে মুম্বাই এসেছিল কালো সাদা রঙের এই কুকুরটি। তারপরেই এই অদ্ভুত নাম পায় সে । শোনা যায় রতন টাটার সবথেকে পছন্দের সে।

বম্বে হাউসে প্রতিদিন কখন আসবেন রতন টাটা তার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকে গোয়া। আর তারপর তার মালিক এলেই এলিভেটরে মিস্টার টাটার সঙ্গে চেপে বসে সে। অফিসে নিজের একটি থাকার ব্যবস্থাও করে ফেলেছে গোয়া। বহুদিন ধরে বম্বে হাউসে রয়েছেন, এরকম একজন জানিয়েছেন ইকোনমিক টাইমসকে।

পেট ট্রেইটসের ইনস্টাগ্রাম অনুযায়ী এক সপ্তাহ আগে মিস্টার টাটা বম্বে হাউসে মেঘনা আমনকার আয়োজিত সারমেয়দের একটি চিত্র প্রদর্শনীতে গিয়েছিলেন ।আর সেখানে গোয়ার একটি পোট্রেটে সইও করেন তিনি।

রতন টাটার কুকুরের প্রতি ভালোবাসা কারোর অজানা নয়। একবার এক একটি অবাঞ্ছিত বা ফেলে দেওয়া কুকুরকে দত্তক নেওয়ার বিষয়টিও জানিয়েছিলেন তিনি।

Click for more trending news


Listen to the latest songs, only on JioSaavn.com