This Article is From Aug 27, 2019

‘বাদশা’ সিনেমায় টুইঙ্কলকে জনপ্রিয় করেছে তাঁর দেহাংশ

Twinkle লিখেছেন, ' এসআরকে’র (SRK) এখনও গালে টোল রয়েছে এবং আমার এখনও সেই সূক্ষ্ম নাভি বর্তমান।'

‘বাদশা’ সিনেমায় টুইঙ্কলকে জনপ্রিয় করেছে তাঁর দেহাংশ

Twinkle Khanna এই ছবিটি শেয়ার করেছেন। (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

হাইলাইটস

  • টুইঙ্কল লিখেছেন, "আমি কি বলেছিলাম যে আমি কখনও ভাল পর্যালোচনা পাইনি।"
  • তাঁর সংযোজন, ‘আমি অবশ্যই শরীরের স্পর্শকাতর অংশ প্রকাশ করেছিলাম।’
  • মঙ্গলবার ‘বাদশা’র ২০ বছর পূর্তি হল
নয়াদিল্লি:

‘বাদশা' (Baadshah), বছর কুড়ি আগে বলিউডে সাড়া ফেলেছিল এই সিনেমা। শাহরুখ খান (Shah Rukh Khan) ও টুঙ্কিল খান্না (Twinkle Khanna) অভিনীত ‘বাদশা' সিনেমাটির বর্ষপূর্তি হল মঙ্গলবার। কিং খান ও টুঙ্কিলকে অভিনন্দনের বন্যায় ভাসিয়ে দিয়েছেন অনুগামীরা। বিশেষ এই দিনে তাই একটি স্মরণীয় পোস্ট করেছেন ‘বাদশা'র অভিনেত্রী। সেই সময়কার কথা না বলে টুঙ্কিল গুরুত্ব দিয়েছেন একটি এমন বিষয় যাতে তাঁর বুদ্ধিদীপ্ত মানসিকতা প্রকট হয়েছে। মঙ্গলবার সকালে অক্ষয় কুমার জায়া ইনস্টাগ্রামে এক ফ্যান পেজ থেকে একটি স্নিপেট শেয়ার করেছেন। যেখানে ছবিতে অভিনয়ের জন্য শাহরুখ খানের ভূয়সী প্রশংসা করা হয়েছে এবং নাভির জন্য প্রশংসিত হন  টুইঙ্কল। পোস্টটিতে লেখা ছিল,‘শাহরুখ দুর্দান্ত অভিনয় করেছেন, আর সারা সিনেমাটা জুড়ে দেখা গেল টুইঙ্কল খান্না এবং তার নাভি।'

পোস্টটি উদ্ধৃত করে জবাব দিয়েছেন টুঙ্কল। তিনি লেখেন, ‘আমি কি বলেছিলাম যে আমি কখনও ভাল পর্যালোচনা পাইনি?  আমি অবশ্যই শরীরের স্পর্শকাতর অংশ প্রকাশ করেছিলাম! বলতেই হচ্ছে যে ২০ বছর পেরিয়ে গিয়েছে এবং বাদশা দম্পতির এখনও এটি রয়েছে – এসআরকে'র এখনও গালে টোল রয়েছে এবং আমার এখনও সেই সূক্ষ্ম নাভি বর্তমান।'  পোস্টটি তিনি #navelgrazing-এর সঙ্গে যোগ করেন।

আমাদের মতোই, টুইঙ্কলের ইন্সটাফামও তার হাস্যকর ক্যাপশন দ্বারা প্রভাবিত হয়েছিল (কেন আমরা অবাক হই না)। টুইঙ্কল খান্নার পোস্টটি এখানে দেখুন..

আব্বাস মস্তান পরিচালিত বাদশা সিনেমাটিতে মুখ্য ভূমিকায় ছিলেন শাহরুখ ও টুইঙ্কল খান্না। অপহৃত এক মেয়েকে উদ্ধারকে কেন্দ্র করে এগোয় সিনেমার গল্প। সিবিআই এজেন্ট হয়ে শাহরুখের জীবনে কি বদল ঘটেছিল তা ধরা পড়েছিল সেখানে। সিনেমাটি দু'টি ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ড জেতার পাশাপাশি বক্স অফিসেও ব্যাপক সাড়া ফেলেছিল।  

এই অভিনেত্রীর ইন্সটাগ্রাম ফলো করলেই বোঝা যায় নানান বুদ্ধিদীপ্ত পোস্টে তা ভরা থাকে। দিন কয়েক আগেই টুঙ্কল তাঁর কন্যা নীতারা ও বন্ধুকে নিয়েতারি একটি ভিডিও পোস্ট করেন। তিনি লেখেন, ‘এই ধরণের দৃশ্য ভয়ের মুহূর্ত তৈরি করে।' যার জন্য তিনি নেটফ্লিক্সের উল্লেখ করেন।

অভিনয়ের সঙ্গেই কলামিস্ট হিসাবেও পরিচিত টুইঙ্কল খান্না। মিঃ ফানিবোনস, পাজামাস আর ফরগিভিং তাঁর প্রখ্যাত লেখা বেস্ট সেলারস। এছাড়া, তিনি ইন্টেরিয়র ডেকরেটর ও সিনেমা প্রযোজকেরকাজ করেন।   

.