"এবার আপনি 'ভারতরত্ন'-এর যোগ্য হয়ে উঠলেন", রবার্ট বঢরাকে তীব্র খোঁচা বিজেপির

তাঁর এই বক্তব্যকে ধরেই এবার ৪৯ বছর বয়সী এই ব্যবসায়ীকে আক্রমণ করা শুরু করেছে বিজেপি। দীর্ঘদিন ধরেই সোনিয়া গান্ধীর(Sonia Gandhi) জামাইকে(Robert Vadra) তীব্র থেকে তীব্রতর ভাষায় আক্রমণ করে যাচ্ছিল গেরুয়া শিবির।

 Share
EMAIL
PRINT
COMMENTS
নিউ দিল্লি: 

বুধবারই রবার্ট বঢরা(Robert Vadra) বলেছিলেন তিনি দেশ ছাড়বেন না। সক্রিয় রাজনীতিতেও যোগ দেবেন না। যতদিন না অভিযোগ থেকে তাঁর নাম সরে যাচ্ছে। অর্থ জালিয়াতির মামলায় অভিযুক্ত রবার্ট বঢরাকে(Robert Vadra) ইতিমধ্যেই একাধিকবার জেরা করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট বা ইডি(Enforcement Dirctorate)। তিনি গতকাল বলেছিলেন, “আমি তো তাও এই দেশে রয়েছি। কিন্তু, এমন অনেক মানুষও রয়েছে, যারা দেশকে পুরো লুঠ করে নিয়ে তারপর পালিয়ে গিয়েছে। তাদের কী হবে? আমি কিন্তু সবসময়ই এই দেশেই থাকব। আমি দেশ ছাড়ব না এবং যতদিন না আমার নাম এই মামলা থেকে উঠে যাচ্ছে ততদিন সক্রিয় রাজনীতিতে যোগও দেব না”।

বিরোধীরা নয় মোদী-ই ‘পাকিস্তানের পোস্টার বয়', কটাক্ষ কংগ্রেস সভাপতির

তাঁর এই বক্তব্যকে ধরেই এবার ৪৯ বছর বয়সী এই ব্যবসায়ীকে আক্রমণ করা শুরু করেছে বিজেপি(BJP)। দীর্ঘদিন ধরেই সোনিয়া গান্ধীর (Sonia Gandhi)জামাইকে তীব্র থেকে তীব্রতর ভাষায় আক্রমণ করে যাচ্ছিল গেরুয়া শিবির। বিভিন্ন দুর্নীতির মামলায় তাঁর নাম জড়ানোর জন্য। বৃহস্পতিবার ফের একটি টুইট করে ভারতীয় জনতা পার্টির (Bjp) পক্ষ থেকে বলা হল- "হ্যাঁ। রবার্ট বঢরা সত্যিই সৎ। আপনি যে লুঠ করেছেন, সেই সত্যটা মেনে নেওয়ার জন্য ধন্যবাদ। আপনার পরিবারের কোটা অনুযায়ী, এবার আপনি ‘ভারতরত্ন' পাওয়ার যোগ্য হয়ে উঠলেন"।

রাফাল নিয়ে বাইপাস সার্জারি করেছেন মোদী, প্রধানমন্ত্রীকে কটাক্ষ করলেন রাহুল

যে যে ব্যবসায়ীরা দুর্নীতির অভিযোগে অভিযুক্ত হওয়ার পরেও দেশ ছেড়ে পালিয়েছেন, তাঁদের বিরুদ্ধে বরাবরই সরব কংগ্রেস। এই তালিকায় নাম রয়েছে নীরব মোদী(Nirab Modi), মেহুল চোকসি(Mehul Chokshi) থেকে শুরু করে বিজয় মালিয়ার(Vijay Mallya)।

গত মাসেই সংশ্লিষ্ট মামলাটির জন্য ইডি জেরা করে রবার্ট বঢরাকে। ওই মাসেই সক্রিয় রাজনীতিতে প্রথমবার পা রাখেন তাঁর স্ত্রী প্রিয়াঙ্কা গান্ধী বঢরা(Priyanka Gandhi Vadra)। উত্তরপ্রদেশের পূর্ব অংশের দায়িত্ব তাঁর ওপর ন্যস্ত করা হয়।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................