জম্মু ও কাশ্মীরের সোপরে সিআরপিএফের টহলদারী বাহিনীর উপর জঙ্গিহানা

Jammu and Kashmir: ইতিমধ্যেই মারা গেছেন এক জওয়ান এবং এক সাধারণ নাগরিক, গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আরও ৩ সিআরপিএফ জওয়ান

জম্মু ও কাশ্মীরের সোপরে সিআরপিএফের টহলদারী বাহিনীর উপর জঙ্গিহানা

Terrorists open fire: নিরাপত্তাবাহিনীর টহলদারী ভ্যান লক্ষ্য করে হামলা চালায় জঙ্গিরা

হাইলাইটস

  • ফের জম্মু ও কাশ্মীরে জঙ্গি হানা
  • এবার সিআরপিএফের টহলদারী দলের উপর হামলা করে জঙ্গিরা
  • ইতিমধ্যেই মৃত্যু ১ জওয়ান ও ১ স্থানীয় বাসিন্দার

জম্মু ও কাশ্মীরের (Jammu and Kashmir) সোপরে সিআরপিএফের (CRPF) টহলদারী বাহিনীর উপর ফের জঙ্গিহানা। জওয়ানদের লক্ষ্য করে গুলি চালাল জঙ্গিরা (Terrorists)। গুলিবিদ্ধ (Terrorists open fire) হয়ে ইতিমধ্যেই মারা গেছেন এক জওয়ান এবং গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আরও ৩ সিআরপিএফ জওয়ান। জঙ্গিদের গুলিতে নিহত হয়েছেন এক স্থানীয় বাসিন্দাও। সকাল সাড়ে ৭ টা নাগাদ বারমুল্লা জেলার সোপরে হঠাৎই ওই হামলা করে জঙ্গিরা। সেই সময় সেখানে কর্তব্যে বহাল ছিলেন বেশ কিছু পুলিশ কর্মী এবং সিআরপিএফের সেনা জওয়ানরা। আচমকা ওই হামলায় হকচকিয়ে যান তাঁরা।

ওই হামলার ফলে আহতদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। গোটা এলাকা ঘিরে রাখা হয়েছে।

জঙ্গিরা হামলা চালালে প্রাথমিক ধাক্কা সামলে পাল্টা গুলি চালান সিআরপিএফের সেনা জওয়ানরাও। তবে জওয়ানদের নাগাল গলে পালাতে সক্ষম হয় জঙ্গিরা।

জানা গেছে, এই হামলায় প্রাথমিকভাবে সিআরপিএফের চার সেনা গুরুতর আহত হন। তাঁদের মধ্যেই একজন পরে মারা যান। এই হামলার সময় একটি গাড়িতে নিজের বাচ্চাদের নিয়ে যাচ্ছিলেন এক স্থানীয় বাসিন্দা, গোলাগুলির মাঝখানে তিনি এসে পড়লে তাঁকে লক্ষ্য করেও গুলি চালায় জঙ্গিরা। তিনি ঘটনাস্থলেই মারা যান বলে জানিয়েছেন এক শীর্ষ পুলিশ কর্তা।

সংবাদ সংস্থা এএনআইকে জম্মু ও কাশ্মীর পুলিশের মহানির্দেশক দিলবাগ সিং বলেন, "জঙ্গিরা সোপরে টহলদারী বাহিনীকে লক্ষ্য করে হামলা চালায়। হামলার পর গোটা এলাকা ঘিরে রাখা হয়েছে এবং জঙ্গিদের খোঁজে ব্যাপক তল্লাশি অভিযান শুরু হয়েছে।"