This Article is From Nov 18, 2019

সোশ্যাল দুনিয়ায় ভাইরাল ভুতুড়ে বাচ্চার ছবি, গায়ের রঙ নীল, জ্বলছে চোখ!

Baby Picture: "আমি দেখে চমকে উঠি যে ফিন নিঃশব্দে এমন করে ক্যামেরার দিকে তাকাচ্ছে, যেন কম বাজেটের হরর মুভি"

সোশ্যাল দুনিয়ায় ভাইরাল ভুতুড়ে বাচ্চার ছবি, গায়ের রঙ নীল, জ্বলছে চোখ!

Viral Picture: শিশুটির আজব ছবি অনলাইনে ভাইরাল হয়েছে, হু হু করে দেখছেন মানুষ

নবজাতকের উপর নজর রাখার জন্যে মনিটর কিনে এনে চমকে গেলেন শিশুর অভিভাবকরাই। ওই মনিটরের (Baby Monitor) অনস্ক্রিনে বাচ্চাটির যে ছবি ধরা পড়ে তা দেখে মনে হবে যেন কম বাজেটের কোনও ভয়ের সিনেমার ছবি সেটি। নবজাতকের মা এলিস ব্যানিস্টার বলেন যে তাঁর বাচ্চা ফিনের উপর নজর রাখার জন্যে তিনি ওই মনিটরটি কিনে এনেছিলেন। কিন্তু তাতে যেভাবে ফিনকে দেখতে লাগছিল (Baby Picture) তা দেখে হাসবেন না কাঁদবেন তা ঠিক করতে পারছিলেন না তিনি। ওই বাচ্চাটির অভিভাবক হিসাবে তাঁর শুধু এটাই মনে হয়েছিল যে ওই বেবি মনিটর কেনার সিদ্ধান্তটি একেবারেই ভুল ছিল।  "যখন আমি প্রথম ওই মনিটরের দিকে তাকালাম দেখতে পেলাম যে ফিন নিঃশব্দে কম বাজেটের হরর মুভির মতো ওই মনিটরের দিকে তাকিয়ে আছে। ওই রকম ছবি দেখে প্রথমে আমি খুব একচোট হেসে নিই", বলেন বাচ্চাটির মা ব্যনিস্টার । "এটা এতটাই ভয়ঙ্কর হাস্যকর ছিল যে আমি এটি বন্ধুদের সঙ্গে গ্রুপ চ্যাটে ভাগ করে নেওয়ার জন্য একটা ছবিটি তুলে নিয়েছিলাম, কিন্তু এটা যে এভাবে ভাইরাল (Viral Picture) হয়ে যাবে তার সম্বন্ধে  আমার কোনও ধারণা ছিল না!", বলেন তিনি।

Viral: ভোরে স্কুলে যেতে অনীহা, ছোট্ট মেয়ের দাবি, ‘‘মোদিজিকে একবার তো হারাতেই হবে''

দিন তিনেক আগে টুইটারে পোস্ট করা ছবিতে মনিটরের রঙের কারণে বেবি ফিনের চোখটি জ্বলজ্বল করছিল এবং তাঁর ত্বক নীল দেখাচ্ছিল।

ছবিটি ৪ লক্ষেরও বেশি 'লাইক' পেয়েছে এবং অসংখ্য মন্তব্য সহ ভাইরাল হয়েছে। ওই ছবিটি দেখে এক একজন এক একরকম ভাবে অভিব্যক্তি প্রকাশ করেন।

কেউ কেউ আবার ওই ছবিটি দেখে নিজের বাচ্চার মনিটরের আজব ছবিও শেয়ার করেন।

কুকুরকে 'কথা' বলতে শেখান এই মহিলা, দেখুন সেই আশ্চর্য কাণ্ডকারখানা!

কোনও ভুতুড়ে শিশুর ছবি ইন্টারনেটের দৃষ্টি আকর্ষণ করার ঘটনা এই প্রথম নয়। মাত্র কয়েক সপ্তাহ আগে, একজন মা তার ছেলেকে দেখে "ভূতের বাচ্চা" ভেবে ভয় পেয়েছিলেন। সেই ঘটনাও ভাইরাল হয় সেই সময়।

Click for more trending news


.