অশান্ত ভাটপাড়া, মৃত ২, জরুরি বৈঠক ডাকলেন মুখ্যমন্ত্রী

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে রাজ্য পুলিশের প্রধান, প্রধান সচিব ও অন্যান্য শীর্ষস্থানীয় আধিকারিকরা আপৎকালীন বৈঠকে বসেছেন

 Share
EMAIL
PRINT
COMMENTS
অশান্ত ভাটপাড়া, মৃত ২, জরুরি বৈঠক ডাকলেন মুখ্যমন্ত্রী

সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে প্রাণ হারাল এক সতেরো বছরের কিশোর। আহত চার।


কলকাতা: 

ভাটপাড়ায় (Bhatpara) অজ্ঞাত ব্যক্তিদের মধ্যে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে প্রাণ হারাল এক সতেরো বছরের কিশোর। আহত চার। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) নির্দেশে রাজ্য পুলিশের প্রধান, প্রধান সচিব ও অন্যান্য শীর্ষস্থানীয় আধিকারিকরা আপৎকালীন বৈঠকে বসেছেন। মৃত কিশোরের নাম রামবাবু সাউ। সে ফুচকা বিক্রি করত। আহত চারজনের চোট গুরুত্বপূর্ণ। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। বোমা নিক্ষেপ ও গুলি চলার পরে পুলিশ টিয়ার গ্যাস ছোড়ে। কোনও কোনও সূত্রের দাবি, পুলিশ গুলিও চালিয়েছে। ঘণ্টাখানেকের মধ্যেই উত্তর ২৪ পরগনায় একটি নতুন থানার উদ্বোধন করতে আসার কথা রাজ্যের পুলিশ প্রধানের। তার মধ্যেই ঘটে গেল এই হিংসাত্মক ঘটনা।ভাটপাড়ায় সংঘর্ষের ঘটনা সম্প্রতি বেশ কয়েকটি ঘটেছে। নির্বাচনের সময় থেকেই থেকে উত্তপ্ত হয়ে উঠেছে এই অঞ্চল। কেবল ভাটপাড়াই নয়, রাজ্যের বিভিন্ন এলাকাতে ভোটের পর হিংসার ঘটনা ঘটেছে।

মমতার ইগো, রাজ্যের উন্নয়নে ব্যাঘাত ঘটাচ্ছে, তৃণমূলের সময় হয়ে গেছে: কৈলাশ বিজয়বর্গীয়

পুলিশের অধিকর্তা সেই সময় তাঁর পথে ছিলেন। ভাটপাড়া থানা উদ্বোধন‌ করতে আসছিলেন তিনি। তাঁর আসার এক ঘণ্টা আগেই হঠাৎ বোমাবাজি শুরু হয়।

তাঁর কনভয় এরপর আর ওইদিকে না গিয়ে কলকাতায় ফিরে আসে। উদ্বোধন আপাতত স্থগিত রাখা হয়েছে।

এএন ৩২ দুর্ঘটনা: সাতজনের দেহাবশেষ মিলল অরুণাচল প্রদেশে

পুলিশ আধিকারিকদের একটি দল ও RAF-এর কয়েকজন কর্মী এলাকায় মোতায়েন করা হয়েছে। এলাকা উত্তপ্ত হওয়ার পর থেকে দোকান-বাজার সব বন্ধ করে দেওয়া হয়।

ভাটপাড়া ও কাছের শহর কাঁকিনাড়ায় নির্বাচনকে কেন্দ্র করে অশান্তি হয়েছে গত কয়েক সপ্তাহে। ১৯ মে থেকে ভাটপাড়ার মানুষ প্রত্যক্ষ করেছেন একের পর এক সংঘর্ষের ঘটনা। প্রসঙ্গত ১৯ মে ভাটপাড়ায় বিধানসভার উপ নির্বাচন ছিল।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................