নভি মুম্বইয়ে উদ্ধার রাজ্যে অপহৃত কিশোরী

পুলিশি তৎপরতায় উদ্ধার করা সম্ভব হল অপহৃতা কিশোরীকে, আটক ১ অপহরণকারী, পলাতক অন্যজন

 Share
EMAIL
PRINT
COMMENTS
নভি মুম্বইয়ে উদ্ধার রাজ্যে অপহৃত কিশোরী

পশ্চিমবঙ্গের অপহৃতা কিশোরীকে উদ্ধার করা হল নভি মুম্বই থেকে(নমুনা চিত্র)


থানে: 

নভি মুম্বই (Navi Mumbai) থেকে উদ্ধার করা হল বাংলার এক কিশোরীকে, তাঁকে অপহরণ (kidnapped) করে সেখানে নিয়ে যাওয়া হয়েছিল বলে জানা গেছে। এই মাসেরই গোড়ার দিকে এ রাজ্য থেকে অপহরণ করা হয়েছিল ওই কিশোরীকে। তবে পুলিশি তৎপরতায় শনিবার নভি মুম্বই থেকে উদ্ধার  করা সম্ভব হয় তাঁকে।গত ৯ জুন পশ্চিমবঙ্গের (West Bengal) দক্ষিণ ২৪ পরগনা জেলার বাসিন্দা ওই কিশোরীকে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে অপহরণ করে দুই দুষ্কৃতী। এরপরেই কিশোরীর (teenage girl) বাড়ির লোকেরা তাঁর সন্ধান না পেয়ে ন্যাজাট থানায় অপহরণের অভিযোগ দায়ের করে।এরপরেই তদন্তে নামে পুলিশ, জানিয়েছেন নভি মুম্বই অপরাধ শাখার ইন্সপেক্টর অর্জুন গারাড।

টিকটকের প্রভাব! গলায় লোহার চেন বেঁধে মঙ্গলসূত্র পরে আত্মঘাতী ১২ বছরের কিশোর

“আমরা নয়া দিল্লির মানব পাচারকারী রোধে গঠিত বিশেষ দল শক্তি বাহিনীর কাছ থেকে খবর পাই যে অপহৃতা বর্তমানে নভি মুম্বইয়ের (Navi Mumbai)  বামান ডোংরি এলাকায় রয়েছে”,বলেন ওই পুলিশ আধিকারিক। তখনই পুলিশের একটি দল ওই এলাকায় তল্লাশি চালায় এবং বছর পনেরোর ওই কিশোরীকে( teenage girl) ওই স্থান থেকে শনিবার সকালে উদ্ধার(rescue) করে বলে জানিয়েছেন তিনি।

দুই অপহরণকারীদের মধ্যে একজন “হাবিবমুল্লা আনচার মোল্লা”, যে ওই কিশোরীকে(teenage girl) ১১ জুন নভি মুম্বইয়ে নিয়ে এসেছিল তাঁকে আটক করেছে পুলিশ(Police) । আসিফ শোয়েব মোল্লা নামের অন্য অপহরণকারী পলাতক। তাঁর খোঁজে তল্লাশি চালান হচ্ছে বলে জানিয়েছেন  নভি মুম্বই অপরাধ শাখার ইন্সপেক্টর অর্জুন গারাড। ।

ঊষসীর পরে আবারও রাতের কলকাতায় বিপন্ন তেইশের তরুণী, আটক অভিযুক্ত

এর আগেও দেখা গেছে, বিভিন্ন জায়গা থেকে কিশোরী বা তরুণীদের চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে অপহরণ(kidnapped) করে বিভিন্ন নিষিদ্ধ পল্লীতে বিক্রি করে দেওয়া হয়েছে। তাঁদের মধ্যে কয়েকজন পুলিশি(Police) তৎপরতায় ঘরে ফিরতে সক্ষম হলেও অনেকেই হারিয়ে যায় অন্ধকার জগতে।

যদিও দক্ষিণ ২৪ পরগনার এই মেয়েটিকে পুলিশ খুঁজে(rescue) বের করায় সে খুব তাড়াতাড়ি আবার জীবনের মূলস্রোতে ফিরতে পারবে বলে আশা করা যায়।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................