বিশ্বের সেরা দশে জায়গা করে নিল তাজ প্যালেসের দুটো হোটেল

Best hotels in the world: উদয়পুরের তাজ লেক প্যালেস ৩ নম্বরে স্থান পেয়েছে এবং জয়পুরের রামবাগ প্যালেস ৭ম স্থানে রয়েছে

 Share
EMAIL
PRINT
COMMENTS
বিশ্বের সেরা দশে জায়গা করে নিল তাজ প্যালেসের দুটো হোটেল

সবসময়ে তাঁদের হোটেলে থাকা অতিথিদের যত্ন নেয় হোটেল Taj Lake Palace


নয়া দিল্লি: 

একটি নিখুঁত ছুটির সময় উপভোগ করতে হলে শুধু যে কীভাবে সেখানে যাবেন তাই খেয়াল রাখলে হয় না, খেয়াল রাখতে হয় এটাও যে বেড়াতে গিয়ে কোথায় থাকবেন। কেননা ভাল হোটেলে থাকলে আপনার বেড়ানোর আনন্দ আরও দশগুণ বেড়ে যেতে পারে। কনডে নাস্ট ট্র্যাভেলার সম্প্রতি তাঁদের পাঠকদের পছন্দ অনুযায়ী বিশ্বের সেরা হোটেলগুলির (Best hotels in the world)  মধ্যে থেকে ১৭টি হোটেলের নাম ঘোষণা করেছে। সেই তালিকায় জায়গা করে নিয়েছে ভারতের ৩টি হোটেল। বিশ্বের সেরা হোটেলগুলির তালিকায় ৩ নম্বরে রয়েছে উদয়পুরের তাজ লেক প্যালেস (Taj Lake Palace)। এরপর হোটেল তালিকার ৭ নম্বরে স্থান পেয়েছে রামবাগ প্যালেস (Rambagh Palace) এবং ১১ নম্বরে রয়েছে  অলীলা কেল্লা বিশনগড় (Alila Fort Bishangarh), এই দুই হোটেলই অবশ্য জয়পুরে অবস্থিত।

দু'টো কলার দাম ৪৪২ টাকা! পাঁচতারার বিল মেটাতে গিয়ে তাজ্জব অভিনেতা রাহুল বোস

কনডে নস্ট ট্র্যাভেলার রিডার্স চয়েস অ্যাওয়ার্ডস ২০১৯ হ'ল মার্কিন যুক্তরাষ্ট্র এবং ব্রিটেনের বার্ষিক সমীক্ষা অনুযায়ী এক গ্লোবাল রিডার চয়েস তালিকায় একত্রিত করা প্রথম সংস্করণ। বিশ্বব্যাপী ছয় লক্ষেরও বেশি পাঠক তাদের পছন্দের ভ্রমণস্থন, হোটেল, স্পা, এয়ারলাইনস এবং ভ্রমণ সংক্রান্ত অন্যান্য বিষয়ের জন্য ভোটদান করেন এবং নিজেদের রেটিং জমা দেন।

কলার পরে মহার্ঘ্য ডিম? হোটেলে ২টি ডিমের দাম ১,৭০০ টাকা! হোক প্রতিবাদ

যখন বিলাসবহুল হোটেলগুলির কথা এলোই তখন বলতেই হয় যে, তাজ প্যালেস হোটেলটি সবসময়ই পর্যটকদের সেরা আতিথেয়তা প্রদানের ক্ষেত্রে খ্যাতি অর্জন করেছে। ভারতের মহারাজ এবং মহারানিদের রাজকীয় যুগের এক অসাধারণ ছাপ ফুটিয়ে তুলেছে এই হোটেলটি । উমেদ ভবন প্রাসাদ (যোধপুর), জয় মহল প্যালেস (জয়পুর) এবং তাজমহল প্যালেস (মুম্বই) এর মতো অন্যান্য বেশ কিছু হোটেল অন্তর্ভুক্ত তাজ সম্পত্তিগুলির মধ্যে। তার মধ্যে যেমন আছে ভারতের শীর্ষ ১৫ টি হোটেল এবং ভারত মহাসাগরের শীর্ষ ৩০ রিসর্ট।

8bgddp8o

বিশ্বের সেরা ১০টি হোটেলের মধ্যে সপ্তম স্থানে জয়পুরের এই রামবাগ প্যালেস হোটেল

তাজ গ্রুপের উত্তর এবং পশ্চিম ভারতের কার্যনির্বাহী ভাইস প্রেসিডেন্ট রোহিত খোসলা, বলেন, "তাজ প্রাসাদগুলি সত্যিই অন্যরকম। অতিথিদের সামনে দেশের সমৃদ্ধ ইতিহাস, সংস্কৃতি এবং ঐতিহ্য তুলে ধরে। আধুনিক সুবিধাগুলি অতীতের রাজকীয় ঐতিহ্যের সঙ্গে সূক্ষ্মভাবে ভারসাম্য বজায় রেখেছে এবং এখানকার পরিষেবাই আমাদের হলমার্ক"। 

পুজোর কার্নিভাল দেখতে চোখ রাখুন এই ভিডিওতে:



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................