This Article is From Oct 30, 2019

Viral Video : ফটোগ্রাফারদের উপর ছোট্ট তৈমুরের কিসের এত বিরক্তি?

Taimur Ali Khan-এর এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে

Viral Video : ফটোগ্রাফারদের উপর ছোট্ট তৈমুরের কিসের এত বিরক্তি?

Viral Video : ফটোগ্রাফারদের উপর হঠাৎ রেগে চিৎকার করে কি বলল ছোট্ট তৈমুর আলি খান?

হাইলাইটস

  • ফটোগ্রাফারদের ওপর রেগে গেল তৈমুর আলি খান
  • ফটোগ্রাফারদের উপর চিৎকার করল তৈমুর
  • তৈমুর আলী খানের ভিডিও ভাইরাল হল
নিউ দিল্লি:

বলিউড অভিনেত্রী করিনা কাপুর(Kareena Kapoor) এবং নবাব সইফ আলি খানের(Saif Ali khan) ছেলে নবাব তৈমুর আলি খান(Taimur Ali Khan) এখন সোশ্যাল মিডিয়ার হেডলাইন। আর হবে নাই বা কেন এতটাই মিষ্টি লাগছে এই ভিডিওতে তৈমুরকে যে হেডলাইনে  রয়েছে সে।আসলে ছোট নবাব তৈমুর যেখানেই যায় সেখানেই মিডিয়ার ফটোগ্রাফাররা তার পিছন ধাওয়া করে, কিন্তু সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভীষণরকম ভাইরাল হয়েছে যা দেখে বোঝা যাচ্ছে ,তার পিছন ধাওয়া করা ফটোগ্রাফারদের ওপর ভীষণ বিরক্ত হয়ে পড়েছে ছোটে নবাব। ভিডিওতে দেখা যাচ্ছে তৈমুর চিৎকার করছেন আবার "নো" বলতেও তাকে দেখা যাচ্ছে।

Viral Video: হঠাৎ নেহার গলায় এমন বিষাদের সুর কেন! কেঁদে ফেললেন তার ভক্তরাও

তৈমুর আলি খানের(Taimur Ali Khan) এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে আর যারা দেখছেন তারা দারুন দারুন রিঅ্যাকশন ও কমেন্টও করছেন। ছবিতে তৈমুরের সঙ্গে তার মা করিনা কাপুরকেও দেখা যাচ্ছে। মা করিনার সঙ্গে যেই তইমুর বাইরে আসছে অমনি ফটোগ্রাফাররা তার ছবি তুলতে শুরু করছে, আর তা দেখে বিরক্ত হয়ে তৈমুর চিৎকার করে বলছে ,"নো"। তবে মজার বিষয় হল, রেগে গেলেও তৈমুরকে এতটাই মিষ্টি লাগছে, যে যারাই এই ভিডিওটি দেখছেন তারা দারুন দারুন প্রতিক্রিয়া দিচ্ছেন।

অনন্যা পান্ডের জন্মদিনের আগে মা ভাবনা কি দিলেন তাকে?

তবে এবারই প্রথম নয় এর আগেও তৈমুর আলি খানের(Taimur Ali Khan) একটি ভিডিও ভাইরাল হয়েছিল ।যেখানে ছোট্ট তৈমুরকে "এক্সকিউজ " বলতেও শোনা গিয়েছিল। মিডিয়ার খবর অনুযায়ী তৈমুর আলি খানকে তার বাবা সইফ আলি খান, দাদু মন্সুর আলি খান পতৌদির মতোই বোর্ডিং স্কুলে পাঠানো হবে। ইংল্যান্ডের সব থেকে বড় স্কুল ,"lucars park prep school" এ পড়তে পাঠানো হবে তৈমুরকে। তৈমুরের বাবা সাইফ আলি খানকে(Saif Ali Khan) সদ্য রিলিজ হওয়া "লাল কাপ্তান "ছবিতে দেখা গিয়েছিল অন্যদিকে তার মা করিনা কাপুরেরও(Kareena Kapoor) বেশ কয়েকটি রিলিজ রয়েছে সামনে। "ইংরেজি মিডিয়াম, গুড নিউজ এবং লাল সিং চুদ্ধাতে "দেখা যাবে তাকে।

দেখুন ভিডিও :

.