‘স্যুইগি’-তে নালিশ করলে নয়া অভিজ্ঞতা, অপশব্দ বদলে যাবে খাবারে!

এসে গেছে স্যুইগির নয়া এক্সটেনশন ‘হোয়াট দ্য ফালুদা'। গত শুক্রবার স্যুইগি একটি ভিডিও প্রকাশ করেছে। সেখানে বিস্তারিত বুঝিয়ে দেওয়া হয়েছে এটা কী।

‘স্যুইগি’-তে নালিশ করলে নয়া অভিজ্ঞতা, অপশব্দ বদলে যাবে খাবারে!

সোশ্যাল মিডিয়ায় ‘হোয়াট দ্য ফালুদা’ আইডিয়াটি প্রশংসিত হয়েছে।

‘স্যুইগি'-তে (Swiggy) খাবার অর্ডার করলেন। আর তারপর দেখতে পেলেন এমন কোনও অভিজ্ঞতা হল যে, ইচ্ছে হচ্ছে অভিযোগ করার। এমনটা আপনার সঙ্গে আগেও ঘটেছে। এবার থেকে জনপ্রিয় ফুড ডেলিভারি প্ল্যাটফর্মে (Food Delivery Platform) খাবার অর্ডার করে কোনও খারাপ অভিজ্ঞতা হলে রেগে গিয়ে নালিশ জানাতে গেলে অদ্ভুত অভিজ্ঞতা হবে আপনার। এসে গেছে স্যুইগির নয়া এক্সটেনশন ‘হোয়াট দ্য ফালুদা'। ওই ওয়েব এক্সটেনশনের এমনই কামাল, যে আপনি যখনই রেগে গিয়ে কোনও অপশব্দ লিখে ফেলবেন, অমনি তা মুছে তার জায়গায় কোনও খাবারের নাম লিখে দেবে! উদ্দেশ্য, অপর প্রান্তে থাকা কাস্টমার কেয়ার এগিজিকিউটিভের কাছে বিষয়টিকে ততটা কর্কশ হতে না দেওয়া।

Viral Video: নিজের খাবার মাছেদের খাইয়ে দিচ্ছে হাঁস, দেখুন মাছ-হাঁসের আজব সমীকরণ!

উদাহরণ দেওয়া যাক। ধরুন আপনি লিখলেন ‘ইডিয়ট'। অমনি এক্সটেনশন সেই শব্দকে হাইলাইট করবে। এবং প্রস্তাব দেবে সে জায়গায় ‘ইডলি' লেখার। গত শুক্রবার স্যুইগি একটি ভিডিও প্রকাশ করেছে। সেখানে বিস্তারিত বুঝিয়ে দেওয়া হয়েছে তাদের নতুন এই পদক্ষেপটি। দেখুন সেই ভিডিও: 

সোশ্যাল মিডিয়ায় ‘হোয়াট দ্য ফালুদা' আইডিয়াটি প্রশংসিত হয়েছে। অনেকেই বলেছেন, এর ফলে অনলাইনে ছড়ানো বিদ্বেষকে পরিবর্তন করা হচ্ছে ভালবাসা ও খাদ্যের নাম দিয়ে।

Click for more trending news


Listen to the latest songs, only on JioSaavn.com