Viral Video: সমুদ্রতটে নিজেতে মগ্ন সুস্মিতা সেন এ কী করছেন?

সুস্মিতা সেন (Sushmita Sen) নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে অভিনেত্রীকে সমুদ্রতটে চুটিয়ে মজা করতে দেখা যাচ্ছে।

Viral Video: সমুদ্রতটে নিজেতে মগ্ন সুস্মিতা সেন এ কী করছেন?

সুস্মিতা সেন (Sushmita Sen) নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এই ভিডিও শেয়ার করেছেন

হাইলাইটস

  • সুস্মিতা সেনের ভিডিওটি ভাইরাল হল
  • সমুদ্রতটে মজা করতে দেখা গেল অভিনেত্রীকে
  • সোশ্যাল মিডিয়ায় ভীষণরকম ভাইরাল ভিডিওটি
নয়াদিল্লি:

বলিউড অভিনেত্রী সুস্মিতা (Sushmita Sen) সেন আজকাল সোশ্যাল মিডিয়ায় ভীষণই সক্রিয় থাকেন। প্রাক্তন মিস ইউনিভার্স সোশ্যাল মিডিয়ায় নিজের ছবি, ভিডিও (Video) শেয়ার করে শিরোনামেও থাকেন। আবার একবার, অভিনেত্রী নিজের একটি ভিডিও শেয়ার করে ইন্টারনেট জুড়ে ছড়িয়ে দিয়েছেন নিজেকে। আসলে সুস্মিতা সেন নিজের ইনস্টাগ্রাম (Instagram) অ্যাকাউন্টে একটি দুরন্ত ভিডিও শেয়ার করেছেন যেখানে অভিনেত্রীকে সমুদ্রতটে চুটিয়ে মজা করতে দেখা যাচ্ছে । সুস্মিতা সেন এই ভিডিও শেয়ার করার পরেই তার ভক্তরা প্রচুর কমেন্ট ও প্রতিক্রিয়াও দিচ্ছেন।

‘যা সিমরান যা, করলে আপনি PhD' ; কাকে বললেন সৃজিত?

এই ভিডিওতে সুস্মিতা সেনকে একটি ওড়না নিয়ে মগ্ন হয়ে নাচ করতে দেখা যাচ্ছে। এই ভিডিওটি ভক্তদের কাছে শেয়ার করেছেন সুস্মিতা আর লিখেছেন, "তোমার সত্যের কাউকে দরকার নেই। একা দাঁড়িয়ে থাকা অনেক বেশি সুবিধাজনক। কিন্তু কখনও কখনও তা খারাপও হতে পারে।" সুস্মিতার এই ভিডিওতে ভক্তরা তার নিজস্বতা এবং তার সৌন্দর্যের প্রশংসা করেছেন। 

মৃত্যু নয়, যাবজ্জীবন কারাদণ্ড ভোগ করুক ধর্ষক: ওয়াহিদা রেহমান


একের পর এক দুর্দান্ত সব সিনেমা উপহার দেওয়ার প্রায় ১০ বছর পর আবার ছবিতে ফিরছেন সুস্মিতা সেন। একটি ছবি শেয়ার করে এই খবর তিনি নিজেই জানিয়েছেন। অভিনেত্রী লিখেছেন, "আমি সবসময় এমন ভালোবাসাতেই বিশ্বাস করি, যেখানে ধৈর্য রয়েছে আর সেই ভালোবাসাই এখন আমাকে আমার ভক্তদের ভক্ততে পরিণত করেছে। আমার ভক্তরা প্রায় দশ বছর অপেক্ষা করলেন আমার স্ক্রিনে ফেরার জন্য। তারা আমার প্রত্যেকটি পদক্ষেপে আমার পাশে থেকেছেন। আমার যেকোনও সিদ্ধান্তে আমাকে ভালোবাসা দিয়েছেন কোনও শর্ত ছাড়াই। শুধুমাত্র আপনাদের জন্যই আবার ফিরে আসছি আমি।" সুস্মিতা সেনের এই পোস্টে তার  ভক্তরা ভীষণ খুশি হয়েছেন আর তারই রিঅ্যাকশনে ভরে গেছে তাঁর এই পোস্টটি।

More News