This Article is From Aug 07, 2019

সুষমা স্বরাজের মৃত্যুতে গভীর শোকপ্রকাশ মমতা বন্দ্যোপাধ্যায়ের

Sushma Swaraj Died: মঙ্গলবার রাতে প্রয়াত হয়েছেন প্রাক্তন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ। তাঁর আকস্মিক মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়।

সুষমা স্বরাজের মৃত্যুতে গভীর শোকপ্রকাশ মমতা বন্দ্যোপাধ্যায়ের

Sushma Swaraj Died: মঙ্গলবার রাতে ৬৭ বছরের সুষমা স্বরাজ হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন এইমসে।

চেন্নাই:

মঙ্গলবার রাতে প্রয়াত হয়েছেন প্রাক্তন বিদেশমন্ত্রী তথা বিজেপি নেত্রী সুষমা স্বরাজ (Sushma Swaraj Died)। তাঁর আকস্মিক মৃত্যুতে (Sushma Swaraj Died) গভীর শোক প্রকাশ করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। মুখ্যমন্ত্রী মঙ্গলবার রাতেই টুইট করে তাঁর শোকবার্তা জানান। প্রয়াত নেত্রীকে (Sushma Swaraj Died) একজন অসাধারণ রাজনীতিবিদ হিসেবে বর্ণনা করেন তিনি। পাশাপাশি জানিয়ে দেন, সুষমা ছিলেন একজন অত্যন্ত ভাল মানুষ। তাঁর সঙ্গে সংসদে তিনি বহু সুন্দর বন্ধুত্বপূর্ণ সময় কাটিয়েছেন রাজনৈতিক মতপার্থক্য সত্ত্বেও। তিনি টুইটে লেখেন, ‘‘সুষমা স্বরাজজির আকস্মিক প্রয়াণে গভীরভাবে শোকাচ্ছন্ন ও বিস্মিত। আমাদের আদর্শগত পার্থক্য সত্ত্বেও আমরা সংসদে বহু সুন্দর বন্ধুত্বপূর্ণ সময় কাটিয়েছি। একজন অসাধারণ রাজনীতিবিদ, নেত্রী ও অত্যন্ত ভাল মানুষ। আমরা ওঁকে মিস করব।''

সুষমা স্বরাজের প্রয়াণে শোকবার্তা বলিউড ব্যক্তিত্বদের

মুখ্যমন্ত্রী এই মুহূর্তে রয়েছেন চেন্নাইতে। সেখানে ডিএমকে-র প্রতিষ্ঠাতা করুণানিধির মূর্তির উন্মোচনে গিয়েছেন। সেখান থেকে তিনি প্রয়াত বিজেপি নেত্রীর পরিবার-পরিজনদের সান্ত্বনা জানিয়েছেন।

মঙ্গলবার রাতে ৬৭ বছরের সুষমা স্বরাজ হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন এইমসে।

.