অভিনেত্রী রেহা চক্রবর্তীকে ডেকে পাঠাল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট

এই বলিউড অভিনেতার মৃত্যুর সঙ্গে ১৫ কোটি টাকার সন্দেহজনক লেনদেন নিয়ে গত সপ্তাহে অভিযোগ দায়ের করে এই তদন্তকারি সংস্থা

অভিনেত্রী রেহা চক্রবর্তীকে ডেকে পাঠাল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট

সুশান্ত সিং রাজপুতের অ্যাকাউন্ট থেকে রেহা চক্রবর্তীর বিরুদ্ধে অবৈধ লেনদেনের অভিযোগ তুলেছেন প্রয়াত অভিনেতার বাবা

নয়াদিল্লি:

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনার তদন্তে অভিনেত্রী রেহা চক্রবর্তীকে (Rhea Chakraborty) ডেকে পাঠাল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর ঘটনার সঙ্গে সম্পর্কিত আর্থিক তছরূপের অভিযোগের তদন্তে রেহাকে শুক্রবারের মধ্যে হাজিরা দিতে বলেছে ইডি। এই বলিউড অভিনেতার মৃত্যুর সঙ্গে ১৫ কোটি টাকার সন্দেহজনক লেনদেন নিয়ে গত সপ্তাহে অভিযোগ দায়ের করে এই তদন্তকারি সংস্থা। বিহার পুলিশের এফআইআর পাওয়ার পরেই, মামলা রুজু করে ইডি। এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের সূত্র NDTV কে জানিয়েছে, তাদের তরফে “বলিউড অভিনেতার ব্যাঙ্ক অ্যাকাউন্টে সন্দেহজনক লেনদেনের তদন্ত করা হবে। আগামি সপ্তাহে সন্দেহজনক ব্যক্তিদের হাজিরা দিতে বলা হবে”।

গত কয়েক সপ্তাহ ধরে মুম্বইয়ে রয়েছে বিহারের পটনার পুলিশ, বান্ধবী রেহা চক্রবর্তী এবং তাঁর ভাইয়ের সঙ্গে যে দুটি সংস্থা তৈরি করেছিলেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত, সেখানকার লেনদেন নিয়ে তদন্ত করছে তারা।

সুশান্ত সিং রাজপুতের অ্যাকাউন্ট থেকে রেহা চক্রবর্তীর বিরুদ্ধে অবৈধ লেনদেনের অভিযোগ তুলেছেন প্রয়াত অভিনেতার বাবা, পাশাপাশি ছেলেকে মানলিকভাবে হেনস্থারও অভিযোগ তোলা হয়েছে। যদিও সব অভিযোগ খারিজ করে দিয়েছেন রেহা চক্রবর্তী।