This Article is From Feb 27, 2019

এবার শাড়িতে সার্জিক্যাল স্ট্রাইক! মোদি ও জওয়ান ছাপের শাড়ি বানালেন গুজরাটি ব্যবসায়ী

#Surgicalstrike2 Saree: গুজরাটের সুরাটের একজন ব্যবসায়ী দ্বিতীয় এই সার্জিক্যাল স্ট্রাইকের বিষয় ফুটিয়ে তুলেছেন তাঁর শাড়িতে। মাত্র ৪ ঘন্টায় তৈরি করা হয়েছে এই বিশেষ শাড়ি,

এবার শাড়িতে সার্জিক্যাল স্ট্রাইক! মোদি ও জওয়ান ছাপের শাড়ি বানালেন গুজরাটি ব্যবসায়ী

সার্জিক্যাল স্ট্রাইক প্রিন্টের শাড়ি

নিউ দিল্লি:

ভারতীয় সেনাবাহিনীর উপর পুলওয়ামাতে হামলার পালটা বদলায় বালাকোটে অপারেশন চালিয়েছে ভারতীয় বিমানবাহিনী। ভারতীয় সেনাদের এই পদক্ষেপে দেশব্যাপী যে আনন্দ ছরাচ্ছে তা সোশ্যাল মিডিয়া খুললেই বোঝা যাচ্ছে। কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী থেকে শুরু করে বলিউড এবং ক্রিকেটের ময়দান থেকে শুরু করে চায়ের দোকান সকলেই ‘হাউ ইজ দ্য জোশের' নামে ফুটছে। তবে এই আনন্দে এবং মোদির স্তুতিতে ভক্ত কদ্দূর পৌছতে পারেন তা দেখিয়েছেন গুজরাটের একজন শাড়ি নির্মাতা। এই মানুষটি তাঁর অনন্য পদ্ধতিতে নরেন্দ্র মোদি এবং ভারতীয় সেনার এই কৃতিত্বকে স্বীকৃতি দিয়েছেন আস্ত একখানা মোদি ছাপ শাড়ি (PM Modi Print Saree) গড়ে। 

বালাকোটে সন্ত্রাসী ঘাঁটিতে ভারতের বিস্ফোরণকে ভূমিকম্প ভেবেছিলেন পাক বাসিন্দারা!

গুজরাটের সুরাটের একজন ব্যবসায়ী দ্বিতীয় এই সার্জিক্যাল স্ট্রাইকের বিষয় ফুটিয়ে তুলেছেন তাঁর শাড়িতে। মাত্র ৪ ঘন্টায় তৈরি করা হয়েছে এই বিশেষ শাড়ি, যার বৈশিষ্ট্যই হল এই অদ্ভুত প্রিন্ট। এই শাড়িতে ছবির মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছে সার্জিক্যাল স্ট্রাইকের (Modi Saree) পুরো গল্পটি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, ভারতীয় জওয়ান, মিরাজ 2000 এবং ফায়ার প্লেন, কী নেই এই শাড়িতে!

এই গুজরাটি শাড়ি বিক্রেতা একটি ভিডিওর মাধ্যমে এই পুরো ৬ মিটার লম্বা  শাড়ির (#Surgicalstrike2 Saree) বিশেষত্ব সম্পর্কে জানিয়েছেন।

ভারতকে চমকে দেওয়ার হুমকি পাকিস্তানের, আজ পরমাণু অস্ত্র নিয়ে বৈঠকে ইসলামাবাদ

 


এই প্রথম যে প্রধানমন্ত্রী মোদি ছাপ কোনও শাড়ি বাজারে এসেছে এমন মোটেও নয়। পুলওয়ামা হামলা এবং এই সার্জিকাল স্ট্রাইকের সময় বাজারে মোদি প্রিন্টের শাড়ি (PM Modi Print Saree) বেশ জনপ্রিয় হয়ে উঠছে। এখানে দেখুন শাড়ির নানা ছবি... 

 

 

 

গত ১৪ ফেব্রুয়ারি সিআরপিএফের দলের গাড়িতে বিস্ফোরণ ঘটানো হয়। ওভারটেক করে আসা বিস্ফোরক বোঝাই একটি গাড়ির সঙ্গে ধাক্কা লাগিয়ে এই মর্মান্তিক হত্যালীলা ঘটানো হয়, যাতে কমপক্ষে ৪০ জন সেনা নিহত হন। এই আক্রমণের দায় স্বীকার করে জইশ-ই-মোহাম্মদ (জেইএম)। এই হামলার পালটা উত্তরে ভারত ২৬ ফেব্রুয়ারি ভোর প্রায় সাড়ে তিনটে নাগাদ ১২ মিরাজ ফায়ার জেট দিয়ে বালাকোটে অবস্থিত জঙ্গি ক্যাম্প আক্রমণ করে। প্রায় ১৯ মিনিট পর্যন্ত চলা এই দ্বিতীয় সার্জিক্যাল অপারেশনে ১০০০ কেজি বোমা ব্যবহৃত হয়েছিল।

ভিডিও: সার্জিকাল স্ট্রাইকের নতুন ভিডিও প্রকাশিত

Click for more trending news


.