নিজের গাড়িতেই দেহ উদ্ধার নিখোঁজ মার্কিন-ভারতীয় মহিলার

তিনি বাড়ি না ফেরায় তাঁর পরিবারের তরফে পুলিশে রিপোর্ট করা হয়েছিল। শেষ পর্যন্ত নিজের গাড়ির পিছন দিকে কম্বলে মোড়ানো অবস্থায় উদ্ধার হল তাঁর দেহ।

নিজের গাড়িতেই দেহ উদ্ধার নিখোঁজ মার্কিন-ভারতীয় মহিলার

২০১৯ সালের ৩০ ডিসেম্বর থেকে পাওয়া যাচ্ছিল না ওই মহিলাকে।

ওয়াশিংটন:

গত মাস থেকে নিখোঁজ থাকার পর এক মার্কিন-ভারতীয় মহিলার দেহ (Indian-American Woman Found Dead) পাওয়া গেল তাঁর নিজের গাড়িতেই! তিনি বাড়ি না ফেরায় তাঁর পরিবারের তরফে পুলিশে রিপোর্ট করা হয়েছিল। অবশেষে উদ্ধার হল সেই মহিলার দেহ। নিহত মহিলার নাম সুরিল দাবাওয়ালা। বয়স ৩৪। শিকাগোর লয়োলা বিশ্ববিদ্যালয়ের এমবিএ ওই মহিলাকে ২০১৯ সালের ৩০ ডিসেম্বর থেকে পাওয়া যাচ্ছিল না। বৃহস্পতিবার একথা জা‌নিয়েছে ‘দ্য আমেরিকান বাজার'। এরপর থেকে তাঁর আর কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। শেষ পর্যন্ত শিকাগোর ওয়েস্ট গারল্যান্ড পার্কে নিজের গাড়ির পিছন দিকে কম্বলে মোড়ানো অবস্থায় সোমবার তাঁর দেহ উদ্ধার করেন পরিবারের নিয়োগ করা বেসরকারি গোয়েন্দা।

1993 Mumbai Blasts: প্যারোলে মুক্তিপ্রাপ্ত ৯৩-এর মুম্বই হামলার মূল চক্রী "Doctor Bomb" নিখোঁজ!

এখনও পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। দেহের ময়না তদন্তের রিপোর্টের অপেক্ষায় রয়েছে পুলিশ।

গুজরাত নিবাসী আশরফ দাবাওয়ালার কন্যা সুরিল। আশরফ স্কাউমবার্গের নামকরা চিকিৎসক। এখানে বসবাসকারী অন্যান্য প্রবাসী ভারতীয়রা জানাচ্ছেন, দাবাওয়া পরিবার খুবই বন্ধুত্বপূর্ণ একটি পরিবার।

হাইপ্রোফাইল Sex Racket, দেহ ব্যবসায় যোগ দিয়েছেন অভিনেত্রীও!

সুরিলের নিখোঁজ হওয়ার পর তাঁর কোনও রকম খোঁজ দিতে পারলে ১০,০০০ ডলার পুরস্কার ঘোষণা করা হয় দাবাওয়ালা পরিবারের তরফ থেকে।  //সুরিলের মৃত্যু ঠিক কী কারণে হয়েছে তা এখনও অজ্ঞাত বলে বুধবার জানিয়েছে পুলিশ। তবে ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর তদন্তে গতি আসতে পারে বলে মনে করা হচ্ছে। 



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
Listen to the latest songs, only on JioSaavn.com