বিয়ের কার্ডে বিজেপিকে ভোট দেওয়ার আহ্বান সুরাটের হবু স্বামী- স্ত্রীর!

বড় বড় অক্ষরে লেখা রয়েছে ‘ কিপ কাম অ্যান্ড ট্রাস্ট ন-মো’। তারপর রাফাল যুদ্ধ বিমান সংক্রান্ত কিছু  তথ্য তুলে ধরা হয়েছে।

বিয়ের কার্ডে বিজেপিকে ভোট দেওয়ার আহ্বান সুরাটের হবু স্বামী- স্ত্রীর!

দলের মোবাইল অ্যাপসে আর্থিক সাহায্য করার কথাও বলেছেন হবু স্বামী – স্ত্রী।

আমেদাবাদ:

একনজরে দেখলে আর পাঁচটা বিয়ের কার্ডের সঙ্গে  এটার কোনও পার্থক্য পাওয়া যাবে না। বিয়ের পাত্রপাত্রী কারা তা উল্লেখ করা আছে। আছে  ভগবান গণেশের ছবিও। কিন্তু সুরাটের বাসিন্দা যুবরাজ আর  সাক্ষীর বিয়ের কার্ডের সমস্ত চমক আছে একদম নীচে। সেখানে লেখা আছে এই দু'জন নিজেদের বিয়ের উপহার হিসেবে  বিজেপিকে ভোট দেওয়ার আবেদন রাখছেন। একই সঙ্গে  দলের মোবাইল অ্যাপসে আর্থিক সাহায্য করার কথাও বলেছেন হবু স্বামী – স্ত্রী। চমক আছে পরের পাতাতেও। তাতে অনেক কিছু লেখা হয়েছে।  পাতার শুরুর দিকে বড় বড় অক্ষরে লেখা রয়েছে ‘ কিপ কাম অ্যান্ড ট্রাস্ট ন-মো'। তারপর রাফাল যুদ্ধ বিমান সংক্রান্ত কিছু  তথ্য তুলে ধরা হয়েছে।

মায়াবতী ও অখিলেশের জোটকে স্বাগত জানালেন মমতা

gvvbv3u

 

এই অংশটির একেবারে শুরুতে লেখা হয়েছে, ‘ কোনও বোকাও সাধারণ বিমানের সঙ্গে  যুদ্ধ বিমানের দামের তুলনা করবেন না।' এরপর আরও বেশ কয়েকটি পয়েন্ট উল্লেখ করা হয়েছে। এই চুক্তি সম্পর্কিত কয়েকটি তথ্য আছে তাতে।  পাশাপাশি রিলায়েন্সকে কেন এই কাজের বরাত দেওয়া হয়েছে  সেটাও উল্লেখ করা  হয়েছে। তাছাড়া এই ঘটনায় যৌথ সংসদীয় কমিটি গঠনের প্রয়োজন নেই কেন সেটাও লিখেছেন যুবরাজ আর সাক্ষী।

এ নিয়ে দ্বিতীয়বার বিয়ের কার্ডে স্থান পেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এর আগে  এই সুরাটেরই বাসিন্দা ধবল এবং জয়াও নিজেদের বিয়ের কার্ডে বিজেপিকে সমর্থন করার কথা জানান।

রাফাল নিয়ে  জাতীয় রাজনীতি দীর্ঘদিন  ধরেই উত্তাল। এ প্রসঙ্গে  টানা প্রধানমন্ত্রীকে অভিযুক্ত করে আসছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধি। অভিযোগ অস্বীকার করে ইউপিএ সরকারের আমলে  ভিআইপি হেলিকপ্টার কেনা নিয়ে সুর চড়িয়ে পাল্টা কংগ্রেসকে চাপে রাখতে  চাইছে বিজেপি।               

 

হাইলাইটস

  • যুবরাজ আর সাক্ষীর বিয়ের কার্ডের সমস্ত চমক আছে একদম নীচে
  • রাফালকাণ্ডে জেপিসি নয় কেন তাও উল্লেখ করা হয়েছে কার্ডে
  • এ নিয়ে দ্বিতীয়বার বিয়ের কার্ডে স্থান পেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী
More News