আলিপুরদুয়ারে ৮ বছরের সন্তান সহ আত্মঘাতী দম্পতি

প্রাথমিক তদন্তে জানা গেছে, ৩২ বছরের বাসুদেব পাল তাঁর ২৫ বছরের স্ত্রী অনিমা এবং ৮ বছরের মেয়ে অঙ্কিতাকে সঙ্গে নিয়ে গলায় গামছা বেঁধে আত্মঘাতী হন।

 Share
EMAIL
PRINT
COMMENTS
আলিপুরদুয়ারে ৮ বছরের সন্তান সহ আত্মঘাতী দম্পতি

আলিপুরদুয়ারে ৮ বছরের সন্তান সহ আত্মঘাতী দম্পতি (প্রতিকী ছবি)


আলিপুরদুয়ার: 

একই সঙ্গে আত্মঘাতী (suicide) হল পরিবারের ৩ সদস্য, বৃহস্পতিবার  আলিপুরদুয়ার (Alipurduar) শহরের ওই ঘটনা প্রকাশ্যে আসায় ছড়াল চাঞ্চল্য। পুলিশ জানিয়েছে ৮ বছরের কন্যাসন্তান সহ এক দম্পতি আত্মঘাতী হন। তাঁদের নিজেদের বাড়িতে ৩ জনেরই দেহ ঝুলন্ত অবস্থায় (found hanging) মেলে। প্রাথমিক তদন্তে জানা গেছে, ৩২ বছরের বাসুদেব পাল তাঁর ২৫ বছরের স্ত্রী অনিমা এবং ৮ বছরের মেয়ে অঙ্কিতাকে সঙ্গে নিয়ে গলায় গামছা বেঁধে আত্মঘাতী হন। সুপারিনটেনডেন্ট অফ পুলিশ নগেন্দ্র নাথ ত্রিপাঠী এই ঘটনার কথা জানান সংবাদমাধ্যমকে। পুলিশ সূত্রে খবর, বাসুদেব নামেই ওই মৃত ব্যক্তির নিয়মিত মদ্যপানের অভ্যাস ছিল। পশ্চিমবঙ্গ-অসম সীমান্তের কাছে পাকরিগুড়ি গ্রামে নিজের পরিবার নিয়ে বাস করতেন তিনি। কিন্তু কেন যে হঠাৎ স্ত্রী ও একমাত্র কন্যাসন্তান সমেত আত্মঘাতী হলেন তারই কারণ সন্ধান করছে পুলিশ।

শহরে স্পায়ের আড়ালে রমরমা মধুচক্র ফাঁস, গ্রেপ্তার ৫

প্রাথমিক ভাবে পুলিশ জানতে পেরেছে, বুধবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে কোনও ১টি বিষয়ে প্রবল ঝগড়া হয়। আত্মঘাতী (suicide) ৩ জনেরই (3 members of family) মৃতদেহ ময়নাতদন্তের জন্যে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার।

জামসেদপুর স্টেশন থেকে তিন বছরের শিশুকে অপহরণ, গণধর্ষণ করে শিরচ্ছেদ, সিসিটিভি বন্দি ঘটনা

জানা গেছে, দিনমজুরের কাজ করে জীবিকা নির্বাহ করতেন বাসুদেব পাল। স্থানীয়রা জানিয়েছেন, ওই ব্যক্তি শিলংয়ে দৈনিক মজুরির ভিত্তিতে ছুতোরের কাজ করতেন এবং সপ্তাহের মধ্যে একদিন অর্থাৎ বুধবারই বাড়ি (Alipurduar) ফিরতেন। কিন্তু ঠিক কোন্ কারণে নিজেদের জীবনে ছেদ টেনে দিলেন বাসুদেব ও তাঁর পরিবার তা নিয়ে ঘনিয়েছে রহস্য। ঘটনার তদন্ত করছে পুলিশ।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................