This Article is From Dec 31, 2018

ছিনতাইবাজের থেকে বন্দুক কেড়ে ফিল্মি কায়দায় প্রাণ বাঁচাল দিল্লির ছাত্র

করণ চৌধুরী নামের ওই ছাত্র বলেন, রোববার সকাল সাড়ে ৬ টা নাগাদ তিনি তাঁর ইনস্টিটিউটের উদ্দেশ্যে রওনা হন এবং পেট্রল ভরার জন্য মাঝরাস্তায় তাঁর বাইকটি বন্ধ করেন

ছিনতাইবাজের থেকে বন্দুক কেড়ে ফিল্মি কায়দায় প্রাণ বাঁচাল দিল্লির ছাত্র

করণের দিকে বন্দুক তাক করে তিনি মোটরসাইকেলের চাবি চায় দুষ্কৃতী

নিউ দিল্লি:

দিল্লির শাহদারার একটি পেট্রল পাম্পের কাছে রোববার এক্কেবারে বলিউডি কায়দায় দুষ্কৃতীর হাত থেকে বন্দুক ছিনিয়ে মোটরসাইকেল ছিনতাইবাজের হাত থেকে নিজের প্রাণ বাঁচাল একজন ছাত্র। পুরো বিষয়টিই ধরা পড়েছে সিসিটিভিতে।

সংবাদ সংস্থা এএনআই জানায়, করণ চৌধুরী নামের ওই ছাত্র বলেন, রোববার সকাল সাড়ে ৬ টা নাগাদ তিনি তাঁর ইনস্টিটিউটের উদ্দেশ্যে রওনা হন এবং পেট্রল ভরার জন্য মাঝরাস্তায় তাঁর বাইকটি বন্ধ করেন। পেট্রল পাম্প থেকে কয়েক পা এগিয়ে যেতে না যেতেই একজন তাঁর পথ আটকে দাঁড়ায়। করণের দিকে বন্দুক তাক করে তিনি মোটরসাইকেলের চাবি চান।

একটি সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, করণ যথাসাধ্য চেষ্টা করে যাচ্ছেন অজ্ঞাতপরিচয় ওই দুষ্কৃতীর থেকে নিজেকে বাঁচানোর জন্য।

এক মহিলাকে পছন্দের কথা জানাতে গিয়ে পুরুষাঙ্গ খুইয়ে মৃত্যু যুবকের

করণ বলেন, “ওই দুষ্কৃতী আমাকে আমার মোটরসাইকেলের চাবি দিতে বলেছিলেন কিন্তু আমি তা দিতে অস্বীকার করেছিলাম। আমি আমার সাইকেল থেকে নেমে দৌড়ে পেট্রল পাম্পের মানুষের কাছে সাহায্য চাইতে যাই; কিন্তু তারা সকলেই সাহায্য করতে অস্বীকার করে এবং সেখান থেকে চলেও যায়। পেট্রল পাম্পের একটি ঘরে তাঁরা নিজেদের লুকিয়ে ফেলে।"

তিনি আরও বলেন, “যাইহোক, আমি আর কারও অপেক্ষা না করে একাই ওই দুষ্কৃতীর সঙ্গে লড়াই করে যাই। শেষ পর্যন্ত তাঁকে কাবু করে ওর হাত থেকে বন্দুক ছিনিয়ে নিই। বন্দুক কেড়ে নিতেই অবিলম্বে দৌড়ে পালায় লোকটি।”

করণ জানিয়েছেন, রাস্তার অন্যপাশে তখন তিন-চারজন লোক ছিল। 

আজব সহযাত্রী; বিমানের মধ্যেই পোশাক খুলে নগ্ন হাঁটতে শুরু করলেন এই ব্যক্তি

.