৯ খানা জিন্স পরে পালাতে গিয়ে ধরা পড়লেন মহিলা; ওয়াশরুমের মধ্যে ভাইরাল ভিডিও

অনলাইনে ভাইরাল হওয়া একটি অদ্ভুত ভিডিওতে দেখা গিয়েছে যে, ধরা পড়ে যাওয়ার পরে একে একে পরণের জিন্স সরিয়ে ফেলছেন তিনি।

৯ খানা জিন্স পরে পালাতে গিয়ে ধরা পড়লেন মহিলা; ওয়াশরুমের মধ্যে ভাইরাল ভিডিও

৯ খানা জিন্স একে একে খুলছেন এই মহিলা

চোর এবং চুরি যে কতরকমের হতে পারে তা হয় সোশ্যাল মিডিয়ার কল্যাণেই চাক্ষুষ করা সম্ভব হচ্ছে নেটিজেনদের। অদ্ভুত ডাকাতির সেই তালিকায় সম্প্রতি জুড়েছেন এক মহিলা। জামাকাপড়ের দোকান থেকে এক ২ খানা নয় একেবারে ৯ খানা জিন্স হাতিয়েছেন তিনি। কিন্তু কীভাবে? ভেনিজুয়েলার এই চোর প্যান্ট চুরি করার জন্য নিজেই ৯ খানা জিন্স পরে ফেলেন। পরে অবশ্য ধরাও পড়েন তিনি। অনলাইনে ভাইরাল হওয়া একটি অদ্ভুত ভিডিওতে দেখা গিয়েছে যে, ধরা পড়ে যাওয়ার পরে একে একে পরণের জিন্স সরিয়ে ফেলছেন তিনি।

ভিড়ে ঠাসা বিউটি পার্লারে চলছে প্রকাশ্যে হরিণ জবাই! ভাইরাল হল মাংস কাটার ছবি

ভিডিওটি সম্ভবত কোনও একটি ওয়াশরুমের ভিতরে তোলা বলেই মনে হচ্ছে। ভিডিওটিতে ওই মহিলাকে দেখা যাচ্ছে যে তিনি একে একে মোট আটটি ডেনিম খুলছেন। কোনও এক ব্যক্তি আবার জিন্স খোলার সাথে সাথেই তা গুণেও ফেলছেন! ডেইলি মেলের মতে, ওই মহিলাকে এখনও শনাক্ত করা যায়নি এবং ঠিক কোথায় এই ঘটনাটি কোথায় ঘটেছে তাও জানা যায়নি।

তবে ভিডিওটি অবশ্য ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়াতে। প্রায় দুই সপ্তাহ আগে ফেসবুকে শেয়ার হওয়ার পর থেকে এই ভিডিও দেখেছেন প্রায় ৪.২ মিলিয়ন মানুষ। আপনিও বাদ থাকেন কেন? দেখে নিন সেই ভিডিওটি:

Viral Video: লায়ন কিং-এর গান গেয়ে ভাইরাল বাবা-মেয়ে! মন জিতছে ধ্রুবজ্যোতি-অনুকৃতির যুগলবন্দি!

উদ্ভট এই চুরির ভিডিওটিতে কয়েক হাজার মানুষ চোরের দক্ষতা নিয়েও মন্তব্য করেছেন।

এই প্রথম যে কোনও ব্যর্থ ডাকাতির ভিডিও সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলেছে তা নয়। অগাস্ট মাসেই তিনজন মহিলার ডাকাতির পরিকল্পনা বানচাল হয়ে যায় একটি অদ্ভুত কারণে। ওই তিন জনের মধ্যে একজন তাদের সন্তানকে দোকানেই ভুলে ফেলে চলে যায়, বাচ্চা কাঁদতেই ব্যাস.....বামাল সমেত গ্রেফতার!

Click for more trending news


More News