Viral Video: রাস্তায় সিংহের দঙ্গল! এগিয়ে গেল গাড়ির কাছে, তারপর... 

Viral: এক নেটিজেন সুশান্তর কাছে জানতে চান, ভিডিওটি কি ভারতের কোনও জঙ্গলের। উত্তরে সুশান্ত জানিয়ে দেন, ভারতের নয়, ভিডিওটি দক্ষিণ আফ্রিকার।

Viral Video: রাস্তায় সিংহের দঙ্গল! এগিয়ে গেল গাড়ির কাছে, তারপর... 

৯ সেকেন্ডের ভিডিওটিতে দেখা যাচ্ছে অনেকগুলি সিংহ একসঙ্গে রাস্তায় ঘুরে বেড়াচ্ছে।

হাইলাইটস

  • সিংহের পাল ঘুরছে চোখের সামনে
  • গাড়ি থেকে রেকর্ড করেন এক ব্যক্তি
  • সেই ভিডিও এখন ভাইরাল

টুইটারে (Twitter) পশুপাখিদের ভিডিও পোস্ট হলে তা বরাবরই খুব জনপ্রিয় হয়। তেমনই একটি ভিডিও সম্প্রতি ভাইরাল (Viral Video) হয়ে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটিতে যে দৃশ্য দেখা যাচ্ছে তা দেখে যে কারওই বুক কেঁপে উঠবে। রাস্তা জুড়ে হেঁটে বেড়ানো একপাল সিংহকে (Lion Video) দেখলে গা শিউরে উঠবেই। ভিডিওটি শেয়ার করেছেন বন পরিষেবা আধিকারিক সুশান্ত নন্দ। ৯ সেকেন্ডের ভিডিওটিতে দেখা যাচ্ছে অনেকগুলি সিংহ একসঙ্গে রাস্তায় ঘুরে বেড়াচ্ছে। ভিডিওটি শেয়ার করার সময় সুশান্ত নন্দ ক্যাপশনে লিখেছিলেন, "রিয়্যাল ক্যাটওয়াক"। এই ভিডিওটি বেশ পছন্দ হয়েছে নেটিজেনদের।

Sewelo Diamond: ১৭৫৮ ক্যারেটের এই হীরাটি বিশ্বের দ্বিতীয় বৃহত্তম হীরা

দেখুন সেই ভিডিও: 

বহুদিন পর সোশ্যাল মিডিয়ায় সিংহের এমন চমৎকার ভিডিও দেখা গেল। ফলে পোস্ট করার কয়েক ঘণ্টার মধ্যে যে সেটি ভাইরাল হয়ে যাবে তাতে আর আশ্চর্য কী! যদিও ভিডিওটি নিয়ে অনেকে সন্দেহ প্রকাশ করেছেন। তাঁদের বক্তব্য ভিডিওটি গ্রাফিক্সের মাধ্যমে তৈরি করা।

Viral Video: মহিষের পালে সিংহ, কার জীবন কীভাবে বাঁচলো?

উত্তরে সুশান্ত নন্দ জানিয়েছেন, তাঁর কাছে ৪৫ সেকেন্ডের একটি ভিডিও রয়েছে। পরে তিনি সেই ভিডিওটিও শেয়ার করেন। তাতে দেখা যাচ্ছে রাস্তা দিয়ে একটি গাড়ি চলেছে। গাড়ির ভিতরে বসে থাকা এক ব্যক্তি ভিডিওটি রেকর্ড করছেন। দেখা যায়, এক সিংহমশাই এসে গাড়ির ভিতরে উঁকি মারছে। তারপর উঁকি মারা শেষ হলে সে আবার মিশে যায় দলবলের সঙ্গে।

এক নেটিজেন সুশান্তর কাছে জানতে চান, ভিডিওটি কি ভারতের কোনও জঙ্গলের। উত্তরে সুশান্ত জানিয়ে দেন, ভারতের নয়, ভিডিওটি দক্ষিণ আফ্রিকার।

টুইটার জুড়ে এখন রাজত্ব করছে আফ্রিকার জঙ্গলের এই সিংহরা। 

Click for more trending news


More News