'পুরুষরা আরও পুরুষালি হালকা, ট্রেন্ডি গয়নায়': সৌরভ গঙ্গোপাধ্যায়

মাঠে স্টেপ আউট করে যিনি বাপি বাড়ি যা ব্যাটিং করা, লর্ডসের মাঠে জামা খুলে ঘোরানো--- এসব তাঁকেই মানায় যাঁর অহম আছে।

 Share
EMAIL
PRINT
COMMENTS
'পুরুষরা আরও পুরুষালি হালকা, ট্রেন্ডি গয়নায়': সৌরভ গঙ্গোপাধ্যায়

পুরুষের 'অহম' সৌরভ গাঙ্গুলি


কলকাতা: 

মাঠে স্টেপ আউট করে যিনি বাপি বাড়ি যা ব্যাটিং করা, লর্ডসের মাঠে জামা খুলে ঘোরানো--- এই অহম তাঁকেই মানায়। অহম তিনিই, যিনি একাধারে সঞ্চালক, ধারাভাষ্যকার, ক্রিকেটের একাধিক গুরুত্বপূর্ণ দায়িত্ব সামলান এবং বিজ্ঞাপনের দামি মডেল। সেই পুরুষের গায়ে যখন মানানসই গয়না ওঠে তখন তা অলঙ্কার না হয়ে, হয়ে ওঠে অহঙ্কার। আরও যেন আলোকিত করে সেই পুরুষের অহম বা আমিত্বকে। সেই ঘটনাই ঘটল গতকাল অর্থাৎ শুক্রবার যখন সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডসের (Senco Gold And Diamonds) পুরুষদের গয়নার নতুন কালেকশন অহম ('AHAM') উদ্বোধন করলেন ভারতের প্রাক্তন অধিনায়ক ও বাঙালির 'অহম' সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly)। 

Friendship Day 2019: এমন বন্ধু আর কে আছে? এই ৭ সেরা বইয়ের মতো!

গয়না উদ্বোধনে এসে মহারাজের 'আমিত্ব' আরও একবার নানা কথায় উন্মোচিত হল তাঁর অপেক্ষায় থাকা সংবাদিকদের সামনে। কালো চেকস শার্ট, কালো প্যান্ট পরিহিত সৌরভ প্রথমেই জানালেন, গয়না নারীর ভূষণ এবং পুরুষের জোরালো রূপ। অনুষ্ঠানে-পার্টিতে হাতে ব্রেসলেট, গলায় চেন, আংটি বা বাঁ-কানে একটি স্টাড পুরুষত্বেরই যেন জোরালো প্রচার। সংস্থার একটি ব্রেসলেট চওড়া কব্জিতে জড়িয়ে নিয়ে বলেন, আমি প্রথম দেখেছিলাম শচিন তে্ন্ডুলকরের হাতে প্ল্যাটিনামের ব্রেসলেট। কয়েক মাস আগে বিয়ে হয়েছিল ওঁর। অনেকেই হয়ত জানেন, এই গয়না অনেক ক্ষেত্রেই লাকি চার্ম হয়ে ওঠে বিভিন্ন পেশার পুরুষদের কাছে। সৌরভ যে চূড়ান্ত ফ্যাশানিস্ত সেটাও জানা গেল তাঁর মন্তব্যে, ভারী গয়না তোলা থাক নারীদের জন্য। পুরুষরা আরও পুরুষালি হালকা, ট্রেন্ডি গয়নায়।

একইসঙ্গে তিনি যে সমাজের অস্থিরতা নিয়ে যথেষ্ট সচেতন বোঝা গেল তখনই যখন অকপটে নারীকে সম্মান দিয়ে বললেন, নারী ছাড়া পুরুষ কিন্তু অসম্পূর্ণ। নারী এক আধারে মা-বান্ধবী-প্রিয়া-বোন-মেয়ে-স্ত্রী। বাড়ি ফিরে যখন এঁদের মুখ দেখি মনে হয়, দিনটা যেন সম্পূর্ণ হল। পূর্ণ হল জীবনের বৃত্তও। প্রকৃত পুরুষ সে-ই যে নারীকে প্রতিমুহূর্তে সম্মান করে চলে। এবং অসম্মানের হাত থেকে বাঁচায়।

100eas28

সৌরভের শেষ উবাচ ছিল একেবারেই স্টেপ আউট মার। তাঁর কাছে যখন প্রশ্ন রাখা হয়েছিল, তাঁর কাছে অহম মানে কী? জবাবে সৌরভ জানান, সহজ জীবন যাপন, সবার কাছে বিশ্বস্ত থাকাটাই আমি সৌরভ গাঙ্গুলি হয়ে ওঠার মূলমন্ত্র। যত সরল হবেন, যত সাধারণ জীবন যাপন করবেন ততই আপনি সবার চোখে আরও উজ্জ্বল হয়ে উঠবেন। গয়নার সৌন্দর্য হার মানবে আপনার অন্তরমহলের সৌন্দর্যের কাছে।

স্টাইলে 'প্রীতি' লুক চান? বেছে নিন এই ৭ পোলকা ডটেড ড্রেস

অহম কালেকশনে রাখা হয়েছে হিরে, সোনা রুপোর স্টাড, গলার চেন, ব্রেসলেট, আংটি, কাফলিঙ্ক, পেনডেন্ট। সোনার কালেকশন শুরু হচ্ছে ৩০ হাজার টাকা থেকে। রুপোর গয়না পাবেন ২ হাজার এবং হিরের গয়না পাবেন ৪০ হাজার টাকা থেকে। অনুষ্ঠানে সৌরভ গাঙ্গুলি ছাড়াও উপস্থিত ছিলেন বিপনির কর্ণধার শুভঙ্কর সেন।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................