পথ দুর্ঘটনায় সোনিকার মৃত্যু, বিক্রম কি অভিযোগ মুক্ত হবেন?

Sonika Chauhan: কয়েক বছর আগে পথ দুর্ঘটনায় মৃত্যু হয় মডেল সোনিকা চৌহানের। সেই ঘটনায় কি স্বস্তি পাবেন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়? নাকি তাঁর বিরুদ্ধেই বিচার প্রক্রিয়া শুরু হবে, সেটা স্পষ্ট হবে আর কয়েক দিনের মধ্যে।

 Share
EMAIL
PRINT
COMMENTS
পথ দুর্ঘটনায় সোনিকার মৃত্যু, বিক্রম কি অভিযোগ মুক্ত হবেন?

Sonika Chauhan: দক্ষিণ কলকাতার রাসবিহারি মোড়ের কাছে  দুর্ঘটনা ঘটে


কলকাতা: 

হাইলাইটস

  1. কয়েক বছর আগে পথ দুর্ঘটনায় মৃত্যু হয় মডেল সোনিকা চৌহানের
  2. সুবিচার পাওয়ার আশা দেখছেন সোনিকার পরিবারের সদস্যরা
  3. ঘটনার সময় মদ্যপ ছিলেন না, দাবি অভিনেতার

কয়েক বছর আগে পথ দুর্ঘটনায় মৃত্যু হয় মডেল সোনিকা চৌহানের (Sonika Chauhan)। সেই ঘটনায় কি স্বস্তি পাবেন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়? নাকি তাঁর বিরুদ্ধেই বিচার প্রক্রিয়া শুরু হবে, সেটা স্পষ্ট হবে আর কয়েক দিনের মধ্যে। এ ব্যাপারে চলতি  মাসের 9 তারিখ সিদ্ধান্ত নেবে  আলিপুর আদালত। সুবিচার পাওয়ার আশা দেখছেন সোনিকার (Sonika Chauhan) পরিবারের সদস্যরা। পরিবারের আইনজীবী সঞ্জয় বসু জানিয়েছেন মামলা থেকে  অব্যহতি পেতে চেয়ে  আবেদন করেছেন বিক্রম। কিন্তু সেটা হবে না বলেই মনে করি। গত মাসের 28 তারিখ মামলা থেকে অব্যহতি চান বিক্রম। তাঁর আইনজীবীরা দাবি করেন ঘটনার সময় বিক্রম মদ্যপ অবস্থায় ছিলেন না। তাই তাঁকে মুক্তি দেওয়া হোক।   

রাশিয়ার থেকে মিসাইল কেনার পথে ভারত, আর্থিক নিষেধাজ্ঞা জারির সতর্কতা ট্রাম্প প্রশাসনের       

এই প্রথম নয় পথ দুর্ঘটনার অব্যবহিত পরেই সাংবাদিক সম্মেলন করে অভিনেতা জানান সে রাতে তিনি মদ্যপ অবস্থায় ছিলেন না। শুধু তাই নয় জোরে গাড়ি চালানোর কথাও মানতে চাননি  ছোট পর্দার এই চেনা মুখ। তবে পুলিশের একটি রিপোর্ট বলছে  দুর্ঘটনার সময় গাড়ির গতিবেগ ছিল ঘণ্টায় 95 থেকে 105 কিলোমিটারের কাছাকাছি। আর তখনই দক্ষিণ কলকাতার রাসবিহারি মোড়ের কাছে  দুর্ঘটনা ঘটে। রাস্তার উপর থাকা  ল্যাম্প পোস্টে ধাক্কা মারে গাড়িটি।

উৎসবের মরসুমে রাজ্যে অশান্তি পাকানোর চেষ্টা হতে পারে, আশঙ্কা মমতার, ব্যবস্থা নেওয়ার নির্দেশ

অন্যদিকে বিক্রমের আইনজীবী অনির্বাণ গুহ ঠাকুরতাও জানান, তাঁরা মনে করেন অভিনেতার বিরুদ্ধে চার্জ গঠন হবে না। এই ঘটনায় অভিনেতার বিরুদ্ধে 304 এবং 304 A ধারায় মামলা দায়ের করে পুলিশ। এরই উপর ভিত্তি করে সিদ্ধান্ত নেবে আদালত।

 

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................