Sonia Gandhi: কেন নিজের ৭৩ তম জন্মদিন পালন করবেন না সনিয়া গান্ধি?

দেশের বিভিন্ন প্রান্তে যেভাবে মহিলাদের ওপর ধর্ষণের ঘটনা বেড়ে চলেছে, সেই সমস্ত ঘটনা যেভাবে সামনে আসছে তাতে তিনি ভীষণ রকম দুঃখিত, মন খারাপ সনিয়া গান্ধির

Sonia Gandhi: কেন নিজের ৭৩ তম জন্মদিন পালন করবেন না সনিয়া গান্ধি?

সোমবার ৭৩ বছরে পা দিচ্ছেন কংগ্রেস সভানেত্রী সনিয়া গান্ধি

নয়াদিল্লি:

দেশের বিভিন্ন প্রান্তে যেভাবে মহিলাদের ওপর ধর্ষণের ঘটনা বেড়ে চলেছে, সেই সমস্ত ঘটনা যেভাবে সামনে আসছে তাতে তিনি ভীষণ রকম দুঃখিত, মন খারাপ তাঁর। এমনটাই জানিয়েছেন কংগ্রেসের সভানেত্রী সনিয়া গান্ধি। আর তাই সোমবার নিজের জন্মদিন পালন করবেন না তিনি। সোমবার ৭৩ বছরে পা দিচ্ছেন কংগ্রেস সভানেত্রী সনিয়া গান্ধি। কিন্তু গোটা দেশে যেভাবে ধর্ষণের খবর আসছে তাতে মন ভালো নেই তাঁর।

আত্মরক্ষার্থে পুরুষদের কাছ থেকে অধিকার ছিনিয়ে নিন: প্রিয়াঙ্কা গান্ধি

উন্নাও ধর্ষণের অভিযোগ আনা ২৩ বছরের একজন যুবতীকে মারধোর করে আদালতে যাওয়ার পথে  আগুন লাগিয়ে দেওয়া হয়, দিল্লির হাসপাতালে অবশেষে তার মৃত্যুও হয় । এর আগেই হায়দরাবাদে একজন পশু চিকিৎসককে গণধর্ষণ করে জ্যান্ত জ্বালিয়ে মেরে ফেলা হয়। সেইসব ঘটনার জন্যই এই সিদ্ধান্ত নিয়েছেন সনিয়া গান্ধি। দেশের বিভিন্ন প্রান্ত থেকে একের পর এক মহিলাদের ওপর অত্যাচার, অপরাধ এবং ধর্ষণের ঘটনার খবর প্রকাশ্যে আসছে। এই মুহূর্তে রাগে ফুঁসছে গোটা দেশ। প্রিয়াঙ্কা গান্ধি বলেছেন ১১ মাসে প্রায় ৯০ টি ধর্ষণের ঘটনা ঘটেছে উন্নাওতে।

More News