কোন খাবার সবচেয়ে পছন্দ সারেগামাপার মঞ্চ মাতানো স্নিগ্ধজিৎ-এর

হাতে প্রচুর কাজ দম ফেলার ফুরসত নেই সারেগামাপার মঞ্চ মাতানো স্নিগ্ধজিৎ এর (Snighdhajit interview)।

 Share
EMAIL
PRINT
COMMENTS
কোন খাবার সবচেয়ে পছন্দ সারেগামাপার মঞ্চ মাতানো স্নিগ্ধজিৎ-এর

সা রে গা মা পার মঞ্চ বদলে দিয়েছে স্নিগ্ধজিৎ এর জীবন


কলকাতা: 

হাতে প্রচুর কাজ দম ফেলার ফুরসত নেই সারেগামাপার মঞ্চ মাতানো স্নিগ্ধজিৎ এর(Snighdhajit interview)। পুজোয় টানা শোয়ের পর যেটুকু সময় পাওয়া গেছে তারই মধ্যে একটু সময় বের করে রবীন্দ্র সরোবরে লেকের ধারে  NDTV বাংলার সঙ্গে একটু আড্ডা দেওয়া আর অবশ্যই গান শোনানো, দর্শকদের জন্য।

সা রে গা মা পার মঞ্চ বদলে দিয়েছে স্নিগ্ধজিৎ এর জীবন। রাতারাতি স্টার বুনিয়াদপুরের জিৎ(snighdhajit interview)।
একরাশ প্রতিকূলতা ,অনেক অবহেলাকে পিছনে ফেলে স্নিগ্ধজিৎ এখন এগিয়ে চলেছেন। স্বপ্ন দেখতে ভালোবাসেন তিনি। তবে পা মাটিতেই রাখতে চান স্নিগ্ধজিৎ। কাজের সুত্রে এই শহরের বাসিন্দা জিৎ আর তাঁর স্ত্রী নিজেদের স্বপ্ন ছোঁয়ার লড়াই করছেন। তাঁর ইচ্ছে মা-বাবা ও তার সঙ্গে এসে এই শহরে থাকুন। কিন্তু মা বলে,  "আমরা ওখানে চলে গেলে তোরা আর কখনো এখানে ফিরতে পারবি না" বলল স্নিগ্ধজিৎ।

একসময় খাবার কষ্ট পেতে হয়েছে দিনের পর দিন যদিও সে সব এখন অতীত। মাছ মাংস কাবাব সব কিছুই খেতে ভালো লাগলেও সবচাইতে পছন্দ ভাত একটু নুন ছড়িয়ে তেল দিয়ে মেখে পেঁয়াজ কাঁচা লঙ্কা দিয়ে জমিয়ে খাওয়া।
মায়ের হাতের রান্না আর এখন স্ত্রী যে অনেক কিছুর সঙ্গে রান্না-বান্না তে ও বেশ পটু, তাঁদের হাতে খেতেই সবথেকে ভালো লাগে জিৎ এর।

প্রতিযোগিতা রয়েছে, আগামী দিনের লড়াই  আরও কঠিন হবে তবে তাতে কী!  প্রতিকূল পরিস্থিতি তাঁকে সব সময় অনুপ্রেরণা জোগায়, আরও এগিয়ে যেতে সাহায্য করে,  সেই জন্যই তাঁর বিপ্লব চলবে, জানালেন স্নিগ্ধজিৎ। রক, বাংলা ,হিন্দি, আর লোকসংগীত সবকিছুই সাবলীলভাবে গেয়ে যেতে পারেন স্নিগ্ধজিৎ। ইচ্ছে রয়েছে নিজের জন্য কিছু কাজ করার। কাজের সূত্রে এখন অনেকটা সময় বাইরে বাইরে কাটাতে হচ্ছে, তবে কালীপুজোর সময়টা বাড়িতেই থাকবেন স্নিগ্ধজিৎ। " দুর্গাপুজোয় সময় দিতে পারিনি সেই জন্যই কালী পুজো বা দীপাবলীতে দুজনে মিলে সাজাবো এটাই আমার ইচ্ছে বললেন স্নিগ্ধজিৎ। কথা বলতে বলতে সূর্য ডোবার পালা কখন যে চলে এসেছিল বুঝতে পারিনি, কারণ  স্নিগ্ধজিৎ এর গলি থেকে রাজপথের গল্প কোনও ফিল্মি ড্রামার থেকে কম নয়, যাতে রয়েছে প্রতিকূলতা, সাহস, জেদ, সাধনা আর অনেক বড় হওয়ার স্বপ্ন।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................