এটিএমে টাকা তুলতে গেলেই ফোঁস! মেশিনের মধ্যে ডিজিটাল ইন্ডিয়ার সর্পরাজ!

প্রায় চার ফুটের ওই সাপটি আসলে একটি কেউটে। গ্রাহকরা তড়িঘড়ি সাপধরাকে খবর দেওয়ার পরে কোবরাটিকে উদ্ধার করেন ওই সাপধরা।

এটিএমে টাকা তুলতে গেলেই ফোঁস! মেশিনের মধ্যে ডিজিটাল ইন্ডিয়ার সর্পরাজ!

হুক হ্যান্ডেল ব্যবহার করে সাপধরা শেষ পর্যন্ত বের করে আনেন বিষাক্ত এই সাপটিকে

কোয়েম্বাটোর:

পকেটে টাকা এখন কেই বা রাখে তেমন। এটিএম কার্ড আর রাস্তার ধারে ধারে হাজারো ব্যাঙ্কের হাজারো এটিএম মানব সমাজের সুবিধার্ধে এক্কেবারে প্রস্তুত। মোদি সরকারের ডিজিটাল ইন্ডিয়ার দাপটে ক্যাশলেস ভারত এখন পকেটে নয়, ব্যাঙ্কেই আস্থা থুড়ি, টাকা রাখে। কিন্তু বোধহয় এটিএম থেকে টাকা তোলার লোভ রয়েছে প্রাণিদেরও। তামিলনাড়ুর একটি এটিএমে একজন অস্বাভাবিক গ্রাহকের ঢুকে পড়া তাই স্বাভাবিকভাবেই অবাক করেছে মানুষকে। আসলে ঠিক অবাক করেনি, রীতিমতো চমকে ভয় পাইয়ে দিয়েছে বলা যায়।

 শ্রীলঙ্কার গির্জায় বিস্ফোরণের আগে বাচ্চার সঙ্গে কী করছিল জঙ্গি, দেখুন ভিডিও

কোয়েম্বাটোরের থানিরেপান্দাল সড়কের কাছে আইডিবিআই ব্যাঙ্কের একটি এটিএম মেশিনে টাকা তুলতে কিনা জানা নেই, তবে কোনও এক অজানা কারণে হাজির সাপ বাবাজি! প্রায় চার ফুট দৈর্ঘ্যের ওই সাপ দেখে টাকা তুলতে আসা অন্যান্যদের আত্মারাম খাঁচা ছাড়া অবস্থা প্রায়! চার ফুটের ওই সাপটি আসলে একটি কেউটে। গ্রাহকরা তড়িঘড়ি সাপধরাকে খবর দেওয়ার পরে কোবরাটিকে উদ্ধার করেন ওই সাপধরা।

এটিএমের মধ্যেকার ইলেকট্রিক্যাল ক্যাবিনেটে লুকিয়ে থাকার চেষ্টা করছিল সাপটি। হুক হ্যান্ডেল ব্যবহার করে সাপধরা শেষ পর্যন্ত বের করে আনেন বিষাক্ত এই সাপটিকে। 

Newsbeep

মমতার বায়োপিকের ট্রেলার প্রদর্শনের উপর নিষেধাজ্ঞা জারি করল কমিশন

এখানে দেখুন তামিলনাড়ুর এটিএম থেকে সাপ উদ্ধারের ভিডিও:

গতকাল, আবার কেরলে সংক্ষিপ্ত সময়ের জন্য লোকসভা নির্বাচন প্রক্রিয়াতেও অংশ নেয় একটি সাপ। সে আরও তাজ্জব করা ঘটনা। কেরলের একটি বুথে একটি VVPAT (Voter Verified Paper Audit Trail) machine) মেশিনের ভিতরে সাপ পাওয়া যাওয়ায় সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক ছড়ায়। কান্নুরের মায়াইল কন্দাক্কাই ভোটকেন্দ্রে নির্বাচনী কর্মকর্তারাও অপ্রত্যাশিত এই অতিথিকে দেখে চমকে যান। পরে সাপ সরানো হয় এবং ভোট শান্তিপূর্ণভাবেই পরিচালিত হয় ওই কেন্দ্রে।