Smriti Irani : এক ফ্রেমে স্মৃতি ইরানি বিল গেটস, Caption এ করলেন মন জয়

কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি(Smriti Irani) একটি পোস্ট করেছেন আর সেই পোস্টটি রীতিমত ভাইরাল হয়েছে । ভীষণ পছন্দ করছে সবাই পোস্টটিকে।

Smriti Irani : এক ফ্রেমে স্মৃতি ইরানি বিল গেটস, Caption এ করলেন মন জয়

এক ফ্রেমে স্মৃতি ইরানি বিল গেটস, Caption এ করলেন মন জয়

নয়াদিল্লি:

কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি(Smriti Irani) একটি পোস্ট করেছেন আর সেই পোস্টটি রীতিমত ভাইরাল হয়েছে । ভীষণ পছন্দ করছে সবাই পোস্টটিকে। মাইক্রোসফটের (Microsoft) সহ-প্রতিষ্ঠাতা বিল গেটসের সঙ্গে তার নিজের একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।ছবিটি শেয়ার করার পর একটা মজাদার ক্যাপশন তিনি লিখেছেন তাতে লিখেছেন, "ভাবছি পড়াশোনা শেষ করি, দেখি  কি করি!" এই পোস্টটি সবার ভীষণ ভালো লাগছে সেটা বোঝা যাচ্ছে কমেন্টস আরে থেকে এই পোস্টটি এখনো পর্যন্ত 60 হাজার জন লাইক করেছেন।

‘‘কুকুর হয়ে জন্ম, সৈন্য হয়ে অবসর'': কুকুরদের অবসরের পর CISF

স্মৃতি ইরানির ঘনিষ্ঠ বন্ধু বলে পরিচিত তথা বলিউডের পরিচালক একতা কাপুর মজাদার একটা কমেন্ট করেছেন এই পোস্টে। লিখেছেন , "তুলসী কিউঁকি এখনও এখানে আছে, প্লিজ ফেরা যাক"
যার উত্তরে স্মৃতি আবার লিখেছেন, " দেশসেবা  সবার আগে ম্যাডাম বরং বলো আজ রবির সঙ্গে বই পড়েছো?"
 

সংবিধানের ৭০ বছর পূর্তিতে রাজ্য বিধানসভায় ২ দিনের বিশেষ অধিবেশন

ogk78m8

আপনাদের জানিয়ে রাখি ২০১৯ এর লোকসভা নির্বাচনে, নির্বাচন কমিশনের কাছে নিজের শপথপত্রতে স্মৃতি লিখেছিলেন যে তিনি গ্রাজুয়েট নন, তিন বছরের ডিগ্রি কোর্স তিনি পুরো করেননি। অন্যদিকে বিলগেটস কলেজ ড্রপ আউট, হার্ভার্ড  কলেজ ছেড়ে  মাইক্রোসফটেই মনোনিবেশ করেছিলেন। আর মাইক্রোসফট এর জন্যই এখন তিনি বিশ্বের সবচেয়ে ধনী ব্যক্তি

বিগ বির কোলে থাকা ছোট্ট শিশুটি এখন তাঁরই সহকর্মী, বলুন তো কে?

কেন্দ্রীয় মহিলা এবং শিশু কল্যাণ বিকাশ মন্ত্রী স্মৃতি ইরানি সোমবার বিল গেটসের সঙ্গে "ভারতীয় পোষণ কৃষিকোষের" শুভ সূচনা করেন। এই অনুষ্ঠানেই বিল গেটস বলেন যে ভারতবর্ষের কোনও একটি সমস্যা যদি বিল এবং মেলিন্ডা গেটস ফাউন্ডেশন সমাধান করতে চায় তা হল মহিলা ,গর্ভবতী মহিলা এবং বাচ্চাদের মধ্যে অপুষ্টির সমস্যা।

Click for more trending news


More News