নির্বাচনের আগে ছেলেকে সেলফি তুলতে বলে কেন ‘হয়রান’ করলেন স্মৃতি ইরানী?

সেলফি পোস্ট করে স্মৃতি লিখেছেন, “যখন ছেলে বন্ধুর সঙ্গে দেখা করতে যাওয়ার আগে একদম সেজেগুজে তৈরি আর আপনি একটা সেলফি তোলার জন্য তাঁকে হয়রান করেন।”

 Share
EMAIL
PRINT
COMMENTS
নির্বাচনের আগে ছেলেকে সেলফি তুলতে বলে কেন ‘হয়রান’ করলেন স্মৃতি ইরানী?

ইন্সটাগ্রামে প্রায়ই নিজের পরিবারের ছবি শেয়ার করেন স্মৃতি ইরানী


নিউ দিল্লি: 

নির্বাচন সামনে, মন্ত্রী, নেতা, সমর্থক, দলীয় কর্মীদের সোশ্যাল মিডিয়া যখন উপচে পড়ছে রাজনৈতিক পোস্টে আর প্রচারে, এরই মাঝে সময় বের করে ছেলের সঙ্গে সেলফি পোস্ট করলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানী (Union Minister Smriti Irani)। অন্যসময়ে মন্ত্রীর Instagram পরিবারের ছবি, নানা মিমস এবং রাজনৈতিক কর্মকাণ্ডে ভরে থাকলেও নির্বাচনের ঠিক আগে আগেই মা ও ছেলের সম্পর্ককে আরেকটু ঘন করে তুলতে ছেলে জহরের সঙ্গে একটি সেলফি তুলেছেন তিনি।

ছেলের সঙ্গে সেলফি পোস্ট করে ক্যাপশনে স্মৃতি লিখেছেন, “যখন ছেলে বন্ধুর সঙ্গে দেখা করতে যাওয়ার আগে একদম সেজেগুজে তৈরি আর আপনি একটা সেলফি তোলার জন্য তাঁকে হয়রান করেন।” ক্যাপশনটির সঙ্গে হ্যাশটাগ দিয়ে স্মৃতি লিখেছেন, #মা_কা_অত্যাচার এবং #কাহানি_ঘর_ঘর_কি। একতা কাপুরের জনপ্রিয় টেলিভিশন ধারাবাহিক ছিল কাহানি ঘর ঘর কি। 

বিজেপি নয়, কংগ্রেসেরই ভুয়ো পেজ বেশি, ৭০০ জাল প্রোফাইল ডিলিট করল ফেসবুক

স্মৃতি ইরানী এবং তার স্বামী জুবিন ইরানী (Smriti Irani and her husband Zubin Irani) প্রায়শই তাঁদের এবং তাঁদের সন্তানদের ছবিগুলি নিজেদের Instagram পেজে করেন। গত মাসেই ৪৩-এ পা রেখেছেন মন্ত্রী স্মৃতি ইরানী। প্রায়ই নিজের সুখী পরিবারের নানা পুরনো ছবিটি মন্ত্রীর ইন্সটাগ্রাম প্রোফাইলে উঁকি দেয়। 

বাদ নেই কচিকাঁচাও! জনসন অ্যান্ড জনসনের শ্যাম্পুতে মিলল ক্যান্সারের উপাদান

গত ডিসেম্বরে, স্মৃতি তাঁর পুত্রের একটি ছবি শেয়ার করে লিখেছিলেন “যখন সন্ধ্যায় বাড়ি থেকে বেরোনোর আগে @zohrirani_21 সব গুছিয়ে বেরোয়।"

গত বছরের অক্টোবরে কেন্দ্রীয় মন্ত্রী জহরের ছবি শেয়ার করেছেন। গত জানুয়ারিতেই তিনি তাঁর ১৫ বছরের কন্যা জোইশের সঙ্গে একটি পুরনো দিনের মিষ্টি ছবি পোস্ট করেছিলেন। তিনি ছবিটির ক্যাপশনে লিখেছিলেন, “জো ...তুমি একটি আশীর্বাদ, ঈশ্বরের কাছ থেকে একটি উপহার।” 

ইস্তেহার প্রকাশের মিনিট খানেকেই ‘ক্র্যাশ' করে গেল কংগ্রেসের ওয়েবসাইট!

স্মৃতি ও জুবিন ইরানীর ছেলের নাম জহর (Zohr) এবং মেয়ে জোইশ (Zoish)। জুবিন ইরানীর প্রথম বিবাহের মেয়ের নাম শানেলি (Shanelle)। আসন্ন জাতীয় নির্বাচনে বিজেপির হয়ে আমেথি থেকে রাহুল গান্ধীর প্রতিদ্বন্দ্বিতা করবেন স্মৃতি।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................