দেখুন, পুলিশকে কেমন ঘোল খাইয়ে ছাড়ল পুঁচকে কাঠবিড়ালি!

সাইজে একরত্তি হলে কী হবে, পুলিশকে এক্কেবারে ল্যাজে খেলিয়ে ছাড়ল একটা কাঠবিড়ালি। আর তাকে ধরতে গিয়ে নেচেকুঁদে একসার দুই পুলিশ।

 Share
EMAIL
PRINT
COMMENTS
দেখুন, পুলিশকে কেমন ঘোল খাইয়ে ছাড়ল পুঁচকে কাঠবিড়ালি!

পুঁচকে কাঠবিড়ালির দৌরাত্ম্যে নাজেহাল পুলিশ!


সাইজে একরত্তি হলে কী হবে, পুলিশকে এক্কেবারে ল্যাজে খেলিয়ে ছাড়ল একটা কাঠবিড়ালি (little squirrel)। তাকে ধরতে গিয়ে নেচেকুঁদে একসার দুই পুলিশ (two police officers)। সেই ভিডিও আপলোড হতেই আর পাতে পড়ে থাকে? হু-হু করে লাইক আর কমেন্টের বন্যায় ভাসছে সেই পোস্ট। পুলিশেরাও আবার যে-সে পুলিশ নয়। খোদ আমেরিকার সাহেব-সুবো পুলিশ তাঁরা। তাতেও পুঁচকে প্রাণীটির সঙ্গে এঁটি উঠতে পারলেন কই!

অ্যাপেল আইফোন আর আপেল গোলালেন সঞ্চালিকা! ভিডিও ভাইরাল সোশ্যালে 

ভিডিওটি দেখলে আপনিও হাসি চেপে রাখতে পারবেন না। নিউ হাম্পশায়ার (New Hampshire) পুলিশ গ্যারাজে কী কুক্ষণেই ঢুকে পড়েছিল কাঠবিড়ালিটি। এবার তাকে তো তাড়াতে হবে! কিন্তু কীভাবে? দু-দিক থেকে এবার তাক কষে এগিয়ে আসেন সার্জেন্ট ইমারসন আর অফিসার দুকেত্তি। কিন্তু বারবারই যে ফসকে যায় কাঠবিড়ালি। ফসকে গিয়ে সারা গ্যারেজে ছুটোছুটি করছে সে। পেছনে পেছনে দৌড়োচ্ছেন দুই দুঁদে পুলিশ অফিসার। 

ভাইরাল ভিডিও; দেখুন ঠাকুমা নাতির ‘হোয়াই দিস কোলাভরি ডি' অনবদ্য যুগলবন্দি

একবার তাঁরা লাফিয়ে পড়ছেন কাঠবিড়ালির ওপর। পুঁচকেটি তো যথারীতি ছুঁ-মন্তর। ধুলো ঝেড়ে উঠে আবার তাঁরা পুরো দমে পিছু নিচ্ছেন প্রাণীটির। ব্যাপারটা দেখে ভিডিও করার লোভ সামলাতে পারেনি স্ট্রাথাম প্রশাসন (Stratham Police Department)। তারপর সেই ভিডিও সোশ্যালে আসতেই ১২ হাজার ভিউয়ার্স আর এক টন কমেন্ট পেয়েছে। সঙ্গে সিনিয়রের ক্যাপশানটাও জবরদস্ত, 'কাঠবিড়ালি ঠিকঠাক আছে। আমার ছেলেপুলেরাও। দেখেছেন, আমাদের বিভাগের কর্মীরা শত্রু শায়েস্তার পাশাপাশি কী ভাল নাচতে পারে!'

Click for more trending news




পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................