This Article is From Dec 22, 2018

ঘুমিয়ে পড়েছেন চালক, শূন্যে উড়ে সজোরে টানেলে ধাক্কা মারল বিএমডব্লিউ

দুমড়ানো মুচড়ানো অবস্থায় গাড়িটি উদ্ধার করেছে পুলিশ। পুলিশ সূত্রের খবর, ৪৪ বছর বয়সী গাড়ি চালক এই দুর্ঘটনায় বেঁচে যান এবং সামান্যই আঘাত পেয়েছেন তিনি।

ঘুমিয়ে পড়েছেন চালক, শূন্যে উড়ে সজোরে টানেলে ধাক্কা মারল বিএমডব্লিউ

বৃহস্পতিবার ভোরে উত্তর-পূর্ব স্লোভাকিয়ার বোরিক টানেলে সজোরে ধাক্কা মারে গাড়িটি

Bratislava:

গাড়ি উড়ে যাচ্ছে, ধাক্কা মেরে উলটে পড়ছে এসব ঘটনা আমরা সিনেমায় দেখে থাকি ঠিকই। কিন্তু বৃহস্পতিবার স্লোভাকিয়ার একটি গাড়ি দুর্ঘটনার নাটকীয় ভিডিও প্রকাশ পেয়েছে যাতে দেখা যাচ্ছে একটি বিএমডব্লিউ গাড়ি হঠাত লাফ মেরে উঠে যাচ্ছে শূন্যে। রাস্তার একটি কালভার্টের মাথায় ধাক্কা খাচ্ছে সজোরে তারপর পুরো ৩৬০ ডিগ্রি উলটে মাটিতে পড়ে যাচ্ছে গাড়িটি। দুমড়ানো মুচড়ানো অবস্থায় গাড়িটি উদ্ধার করেছে পুলিশ। পুলিশ সূত্রের খবর, ৪৪ বছর বয়সী গাড়ি চালক এই দুর্ঘটনায় বেঁচে যান এবং সামান্যই আঘাত পেয়েছেন তিনি।

শপিং মলে ভিড় সরাতে এসে নাচের তালে পা মেলালো পুলিশই

বৃহস্পতিবার ভোরে উত্তর-পূর্ব স্লোভাকিয়ার বোরিক টানেলে সজোরে ধাক্কা মারে গাড়িটি। দুর্ঘটনার সময় গাড়িটিতে চালক একাই ছিলেন। পরীক্ষায় দেখা গিয়েছে মদ্যপান বা নেশা কিছুই করেননি তিনি, শুধু ঘুমিয়ে পড়েছিলেন। স্লোভাক পুলিশের শেয়ার করা ভিডিওতেও দেখা যাচ্ছে গাড়ি চালাতে চালাতেই ঘুমিয়ে পড়েছিলেন তিনি।

nu8d6ik4

৪৪ বছর বয়সী ওই গাড়ি চালক দুর্ঘটনায় বেঁচে যান এবং সামান্যই আঘাত লেগেছে তাঁর।

ভয় থেকে জয়, এক অসম্ভবকেই সম্ভব করল রোহিঙ্গা যুবতী ফরমিন

দুর্ঘটনায় অন্য কোন যানবাহনও ক্ষতিগ্রস্ত হয়নি এবং বিএমডব্লিউটির পিছনেই যে গাড়িটি ছিল সেটই গতিবেগ কমিয়ে দেওয়ায় বড়সড় ক্ষতি থেকে বেঁচে গিয়েছে।

পুলিশের ফেসবুক পেজে পোস্ট করা এই ভিডিওটি এখনও অব্দি ২ মিলিয়ন মানুষ দেখেছেন। ক্ষতিগ্রস্ত গাড়ির দুটি ছবিও পুলিশ বিভাগ থেকেই পোস্ট করা হয়েছে।

.