লাখ টাকার জুতো খুলে নামাজ পড়তে গিয়ে, ফিরে এসে যা দেখলেন?

অদ্ভুত চুরির ঘটনা ঘটেছে লাহোরে। যেখানে এক চোর, নমাজ পড়তে যাওয়া এক ব্যক্তির জুতো চুরি করে নিয়েছে।

লাখ টাকার জুতো খুলে নামাজ পড়তে গিয়ে, ফিরে এসে যা দেখলেন?

এক চোর, নমাজ পড়তে যাওয়া এক ব্যক্তির জুতো চুরি করে নিয়েছে।

অদ্ভুত চুরির ঘটনা ঘটেছে লাহোরে। যেখানে এক চোর, নমাজ পড়তে যাওয়া এক ব্যক্তির জুতো চুরি(SHOE STOLEN) করে নিয়েছে। মামলা থানা পর্যন্ত গড়িয়েছে। অভিযোগও দায়ের হয়েছে পুলিশে। পুলিশ জানিয়েছে, লাহোরের ডিফেন্স এলাকার বাসিন্দা সিরাজ বশির, গঙ্গারাম হাসপাতাল এর কাছে অবস্থিত মসজিদে নমাজ পড়তে গিয়েছিলেন। ফিরে এসে দেখেন তার জুতো চুরি হয়ে গেছে। তবে যে সে জুতো নয়, এই জুতোর দাম লাখ টাকা।

সিরাজ পুলিশের কাছে অভিযোগ জানিয়েছেন। যেখানে তিনি অনুরোধ করেছেন যাতে সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখে জুতা চোরকে খুঁজে বের করা হয় এবং তার জুতোজোড়া ফিরিয়ে দেওয়া হয় তাকে। আইন অনুযায়ী কাজ করা হচ্ছে, তদন্ত চলছে এমনটাই জানিয়েছে পুলিশ।

Imran Khan Viral : বিলেত ফেরত পাক প্রধানমন্ত্রীর নাম "আইনস্টাইন খান" কেন দেওয়া হল?

পাকিস্তানের আরও একটি জুতো সম্পর্কিত খবর চর্চায় রয়েছে। পাকিস্তানের প্রধানমন্ত্রী সাপের চামড়া দিয়ে তৈরি জুতা পরার প্রস্তুতি নিচ্ছিলেন, কিন্তু তার এই ইচ্ছে আর সফল হল না কারণ জুতো প্রস্তুতকারককে  পুলিশ নিজেদের হেফাজতে নিয়েছে।

৪০ হাজার টাকার দামের এই স্যান্ডেল টি ঈদের সময় পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে উপহার হিসেবে দেওয়ার কথা ছিল। এটি তৈরি করার জন্য আমেরিকা থেকে সাপের খোল নিয়ে আসা হয়েছিল।
 

Click for more trending news


More News