দীপাবলি শেষেই ধাক্কা! ঘুষ নেওয়ার অভিযোগে শিল্পা শেট্টির স্বামী সমন রাজ কুন্দ্রাকে

ঘুষ নেওয়ার অপরাধে সোমবার এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (Enforcement Directorate) ডেকে পাঠাল অভিনেত্রী শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রাকে (Raj Kundra)।

দীপাবলি শেষেই ধাক্কা! ঘুষ নেওয়ার অভিযোগে শিল্পা শেট্টির স্বামী সমন রাজ কুন্দ্রাকে

সামবারের রাজকে তলব করে ইডি (ফাইল ছবি)

মুম্বই:

আলোর উৎসবের রেশ এখনও কাটেনি। তার আগেই জোর ধাক্কা বিশিষ্ট ব্যবসায়ী কুন্দ্রা পরিবারে। ঘুষ নেওয়ার অপরাধে সোমবার এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (Enforcement Directorate) ডেকে পাঠাল অভিনেত্রী শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রাকে (Raj Kundra)। অভিযোগ, গ্যাংস্টার ইকবাল মির্চির সঙ্গে একযোগে রাজ এই অপরাধে যুক্ত ছিলেন। ২০১৩-য় যদিও মারা যায় ইকবাল (Iqbal Mirchi)। 

জম্মু ও কাশ্মীরে আপেল বোঝাই ট্রাকচালককে হত্যা করল জঙ্গিরা

তদন্তের স্বার্থে ইতিমধ্যেই ব্যবসায়ীকে সংস্থার দায়িত্ব থেকে সরে যাওয়ার নির্দেশ দিয়েছে ইডি। এরই সঙ্গে এই অপরাধে তাঁর ভূমিকা কী ছিল জানতে তাঁর বয়ান রেকর্ড করা হবে বলে জানানো হয়েছে। পাশাপাশি, কেন্দ্রীয় তদন্ত সংস্থা রঞ্জিত কুন্দ্রা এবং বাস্তিয়ান হসপিটালিটির সঙ্গে বিন্দ্রা কীভাবে যুক্ত সেদিকটিও খতিয়ে দেখছে। ব্যবসায়িক লেনদেনের বিষয়টি নিয়েও সংস্থা রাজকে জিজ্ঞাসাবাদ করবে বলে খবর। প্রসঙ্গত, এই মামলায় এর আগেও গ্রেফতার করা হয়েছিল রাজ কুন্দ্রাকে। তখনও তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছিলেন ব্যবসায়ী। 

এপ্রসঙ্গে আরও জানা গেছে, ইকবাল মির্চির সঙ্গে ঘনিষ্ঠ যোগাযোগ ছিল মুম্বইয়ের অন্ধকার দুনিয়ার বাদশা দাউদ ইব্রাহিমের। দাউদের মাদক পাচার কাজের সঙ্গে নাকি জড়িত ছিল ইকবাল। ২০১৩ সালে লন্ডনে হৃদরোগে মৃত্যু হয় তার।

“গণতন্ত্রের অপমান”, বিদেশী প্রতিনিধিদের সফর নিয়ে মন্তব্য শশী থারুরের

মুম্বইয়ে ব্যয়বহুল অবৈধ জমি কেনা-বেচা ও আর্থিক তছরুপের অভিযোগে মির্চির পরিবারের বিরুদ্ধেও ফৌজদারি মামলা দায়ের করেছে ইডি। 

প্রসঙ্গত, মুম্বই পুলিশের দায়ের করা একাধিক প্রাথমিক অভিযোগের ভিত্তিতে গত কয়েকমাস ধরে বিভিন্ন জায়গায় ইডি তল্লাশির চালানোর পর রাজ কুন্দ্রার বিরুদ্ধে এই মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা।  

More News