"মেয়ে বিজেপিতে আছে বলেই...:" বললেন মমতার ছবিকাণ্ডে অভিযুক্তের মা

প্রিয়াঙ্কা চোপড়ার ছবির সঙ্গে ফটোশপ করে মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি বিকৃত করার অভিযোগ উঠেছে প্রিয়াঙ্কা শর্মার বিরুদ্ধে

 Share
EMAIL
PRINT
COMMENTS

অভিযোগে উল্লেখ করা হয়েছে, মমতা বন্দ্যোপাধ্যায়ের বাবমূর্তি কালিমালিপ্ত করার এটা ঘৃণ্য চেষ্টা(ফাইল)


নিউ দিল্লি: 

মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি বিকৃত করে ফেসবুকে শেয়ার করার অভিযোগে গ্রেফতার করা হয়েছে বিজেপি নেত্রী প্রিয়াঙ্কা শর্মাকে। আপাতত ১৪ দিনের পুলিশ হেফাজতে পাঠানো হয়েছে তাঁকে। ধৃত প্রিয়াঙ্কা শর্মার মায়ের অভিযোগ, বিজেপি করার জন্যই মেয়ের বিরুদ্ধে এই ব্যবস্থা নেওয়া হয়েছে।তাঁ র মায়ের বক্তব্য উদ্ধৃত করে সংবাদসংস্থা এএনআই জানিয়েছে, “বিজেপির হয়ে কাজ করার জন্যই মেয়েকে গ্রেফতার করা হয়েছে। এটা একটা বড় ষড়যন্ত্র। এই প্রথমবার সে আমাদের থেকে অনেক দূরে।সে যদি তৃণমূলকে থাকত তাহলে, তার সঙ্গে খারাপ কিছুই হত না। ঘটনা এটাই, যে তাকে জেলে পাঠানোয় আমাদের উদ্বেগ বেড়েছে”।

নিউইয়র্কে মেট গালা(MET Gala) ইভেন্টে প্রিয়াঙ্কা চোপড়ার ছবির সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি ফটোশপ করার অভিযোগ উঠেছে প্রিয়াঙ্কা শর্মার বিরুদ্ধে।

বাড়ি থেকে প্রিয়াঙ্কা শর্মাকে গ্রেফতার করে পুলিশে।দু সপ্তাহের বিচারবিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে তাঁকে।

প্রিয়াঙ্কা শর্মার ভাইয়ের অভিযোগ, প্রথমে তাঁকে দেখা করতে দেওয়া হয় নি।চাপ দিলে তবে সম্মতি মেলে পুলিশের। গ্রেফতারের ২৪ ঘন্টা পরেও নথিভুক্ত না হওয়ায় প্রিয়াঙ্কার নিরাপত্তা বিপদের মুখে বলে দাবি করেন তাঁর ভাই।

 সংবাদসংস্থআ এএনআইয়ের খবর অনুযায়ী, বিজেপিনেত্রী পুনম মহাজন তাঁকে ফোন করেন বলে জানিয়েছেন প্রিয়াঙ্কার ভাই।তিনি বলেন, “বোনকে বাঁচাতে আমি সুপ্রিম কোর্টে যাব”।

কলকাতার যুব বিজেপির সভাপতি ওম প্রকাশ সিং এর দাবি, প্রিয়াঙ্কার বিরুদ্ধে যে ব্যবস্থা নেওয়া হয়েছে তা ভুল, তিনি যা করেছেন, তাতে ভুল নেই।

তিনি বলেন, “সোশ্যাল মিডিয়ায় সবাই নিজের মতামত প্রকাশ করতে পারে। মমতা বন্দ্যোপাধ্যায় সেই ক্ষমতা খর্ব করছেন, এটা লজ্জার।প্রিয়াঙ্কা যে ছবিটি শেয়ার করেছেন সেটি সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল।ছবিটিতে কোনও অশ্লীলতা বা লজ্জার কিছু নেই”।

দাশনগর থানায় প্রিয়াঙ্কা শর্মার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়।হাওড়া সিটি পুলিশের এক আধিকারিককে উদ্ধৃত করে সংবাদসংস্থা আইএনএস জানিয়েছে, তাঁর বিরুদ্ধে “সাম্প্রদায়িক বিধি নিষেধ লঙ্ঘন করার” অভিযোগ তোলা হয়েছে।প্রিয়াঙ্কা শর্মার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন বিভাস হাজরা নামে এক তৃণমূল কর্মী।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................