পোষ্য সারমেয়ের নাক খুলে মাটিতে গড়াগড়ি! তারপর?

ব্যস, মাথায় হাত ভদ্রমহিলার। পোষ্যের খুলে পড়া নাক কীভাবে আবার জোড়া লাগাবেন, এই ভেবেই আকুল!   

 Share
EMAIL
PRINT
COMMENTS
পোষ্য সারমেয়ের নাক খুলে মাটিতে গড়াগড়ি! তারপর?

Jade Murray thought her dog's nose had fallen off.


পোষ্যের মালকিন হয়রান হয়ে পোষ্য়কে নিয়ে দিশেহারার মতো বসে। এই একটা ভিডিও গত মঙ্গলবার থেকে প্রচারের সব আলো কেড়ে নিয়েছে সোশ্যাল সাইটে। আমেরিকার কভেনট্রির (Coventry) জেড মুরে ( Jade Murray) মায়ের পোষা কুকুরের দেখভাল করতে গিয়ে রীতিমতো নাকানিচোবানি খেয়েছেন। আসল ঘটনা জানলে বিস্ময়ে হতবাক হবেন আপনিও। পোষ্য লেন্নিকে (Lenny) নিয়ে বসে থাকতে থাকতে আচমকাই জেডের চোখ চলে যায় মাটিতে। আর তাঁর নজরে আসে, কী যেন পড়ে রয়েছে সেখানে। জিনিসটির আকার দেখে মনে হয়, অনেকটাই দেখতে লেন্নির নাকের মতো! ব্যস, মাথায় হাত ভদ্রমহিলার। পোষ্যের খুলে পড়া নাক কীভাবে আবার জোড়া লাগাবেন, এই ভেবেই আকুল!  

Viral Video: কর্ণাটকের গ্রামবাসীদের চোখে পড়ল সাত মাথাযুক্ত সাপের খোলস 

পরে জেড বলেন, "আমি কিছুতেই বুঝতে পারছিলাম না, জিনিসটা কী! খুব কাছে থেকে দেখার পরেও মনে হচ্ছিল লেন্নির নাকটাই খুলে গেছে!" 

সঙ্গে সঙ্গে টেনশনে ভুগতে শুরু করেন জেড। তাঁর মাথায় তখন একটাই চিন্তা ঘুরছে, কী করে লেন্নি গন্ধ শুঁকবে? শ্বাস নেবে? নাকটাই বা জোড়া লাগাব কী করে?

Viral Video: সংবাদ পাঠিকার লাইভ বুলেটিনে ঢুকে পড়ল তাঁর খুদে সন্তান!

তিনি আরও চিন্তায় পড়েন এই ভেবে, লেন্নির নিশ্চয়ই খুব ব্যথা করছে। তিনি তাঁর মাকে কী জবাব দেবেন! কারণ, মা তো তাঁর কাছে রেখে গেছেন লেন্নিকে। 

এতক্ষণে আপনাও শেষে কী হল এই ভেবে দাঁতে নখ কাতে শুরু করেছেন উত্তেজনায়! নাঃ! শেষচা ততটাও খারাপ কিছু হয়নি। জেডের দশা দেখে নিমেষে চারপাশে মানুষ জড়ো হয়ে যান। তাঁদেরই একজন জিনিসটি মাটি থেকে কুড়িয়ে দেখান, ওটি একটি খেলনা। লেন্নির নাকের মতোই দেখতে। কিন্তু লেন্নির নাক নয়।

টলোমলো পায়ে মা সিংহীকে ‘ধাপ্পা' দিল খুদে ছানা! মন ভালো করা ভিডিওই এখন ভাইরাল

জেডের কথায়, "এই কথা জানার পর আমি আশ্বস্ত হলাম। আর জিনিসটা হাতে নিয়ে দেখলাম সাহস করে। দেখলাম, লেন্নির নাক তার জায়গা মতোই আছে। খুলে পড়ে যায়নি। এটি নিছকই খেলনা।"

উত্তেজনা আর কৌতুকের উপাদাানে মোড়া এই ভিডিও এবং পোস্ট স্বাভাবিক ভাবেই মন কেড়েছে নেটিজেনের। ১ লাখ শেয়ার, ২ লাখ মন্তব্য তারই প্রমাণ। 

'TikTok'-এর Madhubala'-র সাথে, হাওড়া ব্রিজের বিখ্যাত গানের Video

জেড নিজেই পরে স্বীকার করেছেন, ভয়ে আমার আত্মারাম খাঁচা ছাড়া হোয়ার জোগাড় হয়েছিল। পরে সব বোঝার পর হাসতে হাসতে পেটে খিল ধরার দাখিল। বিশ্বাস করুন, জীবনে এত হাসিনি আমি!

Click for more trending news




পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................