সুনন্দা পুস্কর মৃত্যু রহস্য: অগ্রিম জামিন লাভ করলেন শশী থারুর

সুনন্দা পুস্করকে আত্মহত্যা করতে বাধ্য করা হয়েছিল বলে অভিযোগ আছে।আদালতের অনুমতি ছাড়া শশী থারুর বিদেশে যেতে পারবেন না

সুনন্দা পুস্কর মৃত্যু রহস্য: অগ্রিম জামিন লাভ করলেন শশী থারুর

51 বছরের সুনন্দাকে পাঁচ তারা হোটেলের ঘরে মৃত অবস্থায় পাওয়া গেছিল

নিউ দিল্লি:

সুনন্দা পুস্করের মৃত্যুকে ঘিরে রহস্যের জাল এখনও ছিন্ন না হলেও অগ্রিম জামিন লাভ করলেন তাঁর স্বামী শশী থারুর। যদিও এই মামলায় সম্পূর্ণ অভিযোগের আঙুল তাঁরই দিকে। তাঁকে শুক্রবার আদালতে হাজিরা দিতে বলা হয়েছে।আদালতের পক্ষ থেকে গত মাসেই জানিয়ে দেওয়া হয়েছিল যে, তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করার মতো ''যথেষ্ট কারণ'' আছে।

সুনন্দা পুস্করকে আত্মহত্যা করতে বাধ্য করা হয়েছিল বলে অভিযোগ আছে।আদালতের অনুমতি ছাড়া শশী থারুর বিদেশে যেতে পারবেন না এবং সিকিউরিটি হিসাবে তাঁকে এক লক্ষ টাকা জমা করতে বলা হয়েছে।

51 বছরের সুনন্দা পুস্করের মৃত দেহ উদ্ধার হয়েছিল দিল্লির এক পাঁচতারা হোটেল থেকে, 17 জানুয়ারী 2014 -র ঘটনা এটা। পাকিস্তানের এক সাংবাদিকের সাথে শশী থারুরের সম্পর্ক আছে এমনি এক অভিযোগ ছড়িয়ে পড়েছিলে সোশ্যাল মিডিয়াতে।

তদন্ত করে জানা গেছে, শশী থারুরকে আগের দিনে সুনন্দা ফোন করলেও তিনি সেই ফোন গ্রহণ করেননি এবং তাঁর ফোন তিনি কেটে দিতে শুরু করেছিলেন।চার্জ-শিট অনুসারে বলা হয়েছে, তাঁর কাছে পৌঁছানোর জন্যই সুনন্দা সোশ্যাল মিডিয়ার দ্বারস্থ হয়েছিলেন, কিন্তু তিনি সেই সমস্ত বার্তা গুলিকেও অদেখা করে গেছেন।   

এমনকি পুলিশ সূত্র থেকে জানানো হয়েছে যে, সুনন্দা তাঁর একটি মেলে লিখেছিলেন যে, ''আর বাঁচতে ইচ্ছা করে না...সর্বদা মৃত্যুর প্রার্থনা করছি।''   

সুনন্দা পুস্করের মৃত্যু রহস্যকে ঘিরে যে 3000 পৃষ্ঠার চার্জ-শিট জারি করা হয়েছে, তাতে অভিযোগের সমস্ত আঙুল শুধুমাত্র শশী থারুরের দিকেই। তবে চার্জ -শিটে কোনো রকম গ্রেপ্তারের উল্লেখ নেই। ''এক্ষেত্রে আইনটা খুবই স্পষ্ট, যেহেতু চার্জ-শিটে গ্রেপ্তারের কোনো উল্লেখ নেই, তাই অগ্রিম জামিন পাওয়া যেতেই পারে।'' জানিয়েছেন থারুরের আইনজীবী।
 



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
More News