This Article is From Dec 08, 2019

Sharmila Tagore birthday: ৭৫ তম জন্মদিনে মায়ের সৌন্দর্যকে কীসের সঙ্গে তুলনা করলেন সোহা?

বলিউড অভিনেত্রী সোহা আলি খান ইনস্টাগ্রাম প্রোফাইলে মাকে (Sharmila Tagore) শুভেচ্ছা জানিয়ে একটি ছবি পোস্ট করলেন।

Sharmila Tagore birthday: ৭৫ তম জন্মদিনে মায়ের সৌন্দর্যকে কীসের সঙ্গে তুলনা করলেন সোহা?

রবিবার শর্মিলা ঠাকুরের ৭৫ তম জন্মদিন

হাইলাইটস

  • রবিবার শর্মিলা ঠাকুরের ৭৫ তম জন্মদিন
  • সোহা আলি খান তাঁকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানালেন
  • শর্মিলা ঠাকুরের জন্মদিনের ছবিও শেয়ার করলেন
নয়াদিল্লি:

রবিবার ৭৫ বছরে পা দিলেন বিশিষ্ট অভিনেত্রী শর্মিলা ঠাকুর (Sharmila Tagore)। আর তার জন্মদিনকে আরও স্মরণীয় করে রাখতে, তার মেয়ে তথা বলিউড অভিনেত্রী সোহা আলি খান ইনস্টাগ্রাম প্রোফাইলে মাকে শুভেচ্ছা  জানিয়ে একটি ছবি পোস্ট করলেন। ছবিতে শর্মিলা ঠাকুরকে মন খুলে হাসতে দেখা যাচ্ছে। তার সঙ্গেই ছবিতে সোহার মেয়ে ইনায়াকেও দিদিমার কোলে জাপ্টে ধরে বসে থাকতে দেখা যাচ্ছে । ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, "বার্থডে প্যানকেক"। অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন সোহার পোস্টে । শ্বেতা বচ্চন নন্দা, নেহা ধূপিয়া, দিয়া মির্জা হার্ট ইমোজি দিয়ে তাদের শুভেচ্ছা জানিয়েছেন এই পোস্টে।

 একবার দেখে নিন মা শর্মিলা ঠাকুরের জন্য সোহা আলি খানের জন্মদিনের শুভেচ্ছা

Birthday pancakes !!

A post shared by Soha (@sakpataudi) on

শনিবার রাতে সোহা আলি খান শর্মিলা ঠাকুরের একটা দারুন ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন। ছবিতে দেখা যাচ্ছে শর্মিলা ঠাকুর ক্যামেরার দিকে হাসিমুখে তাকিয়ে আছেন, তাতে লেখা রয়েছে, "বার্থডে ইভ"

এই ছবিটির কথাই আমরা বলছিলাম

dubv7ubg

সোহা আলি খানের  ইনস্টাগ্রাম স্টোরির  স্ক্রিনশট

শর্মিলা ঠাকুর সোশ্যাল মিডিয়া থেকে একটু দূরে থাকতেই পছন্দ করেন। তবে মেয়ে সোহা আলি খানের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে  মাঝে মাঝেই তাঁর দেখা মেলে। এই বছরের অক্টোবরে মা ও মেয়েকে একসঙ্গে দেখা গিয়েছিল ডিজাইনার সংযুক্তা দত্তর পোশাকে। ফ্যাশন শোয়ের সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন সোহা। আর লিখেছিলেন অনেক বছর পর মায়ের সঙ্গে একসঙ্গে র‍্যাম্পে হাঁটতে পেরে আমি ভীষণ খুশি।

আরও বেশ কিছু পোস্ট দেখুন, যেখানে শর্মিলা ঠাকুরকে দেখা যাচ্ছে

The birthday girl !!

A post shared by Soha (@sakpataudi) on

শর্মিলা ঠাকুর ছিলেন সত্যজিৎ রায়ের আবিষ্কার। ১৯৫৯ সালে অপুর সংসার ছবি দিয়ে চলচ্চিত্র জগতে যাত্রা শুরু করেছিলেন অত্যন্ত প্রতিভাশালী এই অভিনেত্রী। তারপর আর থামতে হয়নি তাঁকে। ১৯৬৪ সালে "কাশ্মীর কি কলি" দিয়ে বলিউডে পা রেখেছিলেন এই অভিনেত্রী। আরাধনা, চুপকে চুপকে, অমর প্রেমের মত সুপার ডুপার হিট ছবিগুলোতে  অভিনয় করেছিলেন শর্মিলা ঠাকুর।

অন্যদিকে সোহা আলি খানকে দেখা গিয়েছিল "সাহেব বিবি অর গ্যাংস্টার ৩ " তে। পাশাপাশি গত বছরে তার প্রথম বই, " The perils of being Moderately famous" বেশ প্রশংসা অর্জন করেছিল।